নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

স্বাধীনতা ও জাতীয় দিবসে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে নগরীতে র‌্যালি ও শ্রদ্ধা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৪১, ২৬ মার্চ ২০২৪

স্বাধীনতা ও জাতীয় দিবসে সাখাওয়াত-টিপু`র নেতৃত্বে নগরীতে র‌্যালি ও শ্রদ্ধা 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র নেতৃত্বে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে নগরীতে বিশাল র‌্যালি করে চাষাড়া বিজয়স্তম্ভে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। 

এদিকে মঙ্গলবার (২৬ মার্চ) সকাল থেকেই মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড এবং ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে এসে জড়ো হতে থাকে। 

পরে সকাল এগারোটার দিকে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্বাধীনতার ঘোষক জিয়া লও লও লও সালাম এই শ্লোগানে শ্লোগানে নগরীতে বিশাল র‌্যালি শেষে চাষাঢ়া চত্ত্বরে শহীদদের স্মরণে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। 

এসময়ে মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদসহ সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। 

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড.  রফিক আহমেদ, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, মহানগর স্বেচ্ছাসেবক দলের স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, বিএনপি নেতা শেখ সেলিম আহমেদ, আলমগীর হোসেন চঞ্চল, আবুল হোসেন রিপন, মোয়াজ্জেম হোসেন মন্টি,সাহেব উল্লাহ রোমান, মাকিত মোস্তাকিন শিপলু, সাইফুল ইসলাম বাবু, কাজী জিয়াউল হাসান নাঈম, আল আরিফ, ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ খন্দকার, মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ, নূরে এলাহী সোহাগ, রাফি উদ্দিন রিয়াদ, শহিদুল ইসলাম, সাইফুল ইসলাম আপন,  এইচ এম সৌরভসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।