নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

নাসিকের ১৮ নং ওয়ার্ডে কাউন্সিলর মুন্নাকে সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৪:৪৫, ১২ ফেব্রুয়ারি ২০২২

নাসিকের ১৮ নং ওয়ার্ডে কাউন্সিলর মুন্নাকে সংবর্ধনা

 নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর কামরুল হাসান মুন্নাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

 

শুক্রবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর সৈয়দপুর আলআমিন নগর এলাকায় বাংলাদেশ মানবাধিকার সংস্থ্যা নারায়ণগঞ্জ জেলার সভাপতি ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলী। 

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি যখন কামরুল হাসান মুন্নার জন্য ১৮নং ওয়ার্ডে ভোট চাইতে গিয়েছিলাম তখন আমার কাছে অনেক ফোন আসছিলো। তখন আমি তাদের বলেছি, ভাই আমার কিছুই করার নেই, কারণ আমরা একই সুতায় বাধাঁ। আমি অনুরোধ করবো, আপনি আমাকে হেল্প করবেন আমি যেনো আমার এলাকাবাসীকে ঠিকমতো সেবা করতে পারি। কারণ আপনার মুরুব্বি যে আমার মুরুব্বীও সেই।

 

এছাড়াও ফজর আলী বলেন, আমাকে যদি কেউ একটা খারাপ কথা বলে সেটা আপনার কাছে যেমন খারাপ লাগবে। তেমনি আপনাকে যদি কেউ একটা খারাপ কথা বলে সেটা আমার কাছেও খারাপ লাগবে। তাই আমরা দুই ভাই এক হয়ে জনগণের গোলাম হিসেবে কাজ করবো। মুন্না ভাই আপনি আমার এলাকার দিকে খেয়াল রাখবেন। আমি আপনার পাশে আছি। আমার ইউনিয়ন একটা ছোট্র ইউনিয়ন। আমি গত পরশুদিনও সেলিম ভাইয়ের কাছে গিয়েছিলাম একটা বড় কাজ নিয়ে। এ কাজটি সরকারীভাবে আনতে গেলে মিনিমাম ছয় মাস সময় লাগবে আর আমি ব্যক্তিগতভাবে মাথা খাটিঁয়ে উনার কাছ থেকে একটা ডিউ লেটার নিয়ে আসছি। দেয়ার সময় তিনি আমাকে বললেন এতগুলো চেয়ারম্যানের মাথায় এই বুদ্ধি নাই, তুমি কেমন করে আমার কাছ থেকে কাজটা নিয়ে গেলে। আমি বললাম ভাই এটা আমি নেইনি। এটা জনগণের খুব দরকার সেই জন্য আমি আপনার কাছে আসছি। 

 

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মো: মিলন হোসেন শ্যামল, গোগনগর ইউনিয়নের মেম্বার মোঃ সৈকত ও মোঃ বাপ্পি প্রমুখ।