নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

এমডব্লিউ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৬, ১৫ জুন ২০২২

এমডব্লিউ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা  

সিদ্ধিরগঞ্জে এমডব্লিউউচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ, দোয়া ও সংর্বধনা প্রদান করা হয়েছে। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের আদমজীনগর কদমতলীস্থ এমডব্লিউউচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ মিলাদ,দোয়া ও সংবর্ধনা প্রদান করা হয়।


নাসিক ৭নং ওর্য়াড কাউন্সিলর মিজানুর রহমান খাঁন রিপনের সভাপতিত্বে উক্ত বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর আলহাজ¦ মতিউর রহমান মতি, এম,ডব্লিউ,উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি নায়েব আলী, দাতা সদস্য সাব্বীর আহাম্মেদ প্রধান, অভিভাবক সদস্য শেখ গোলাম মোস্তফা, শিক্ষক প্রতিনিধি লিপি আক্তার, সহ-কারী প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা দুদু মিয়া, মুক্তিযোদ্ধা দুলাল মিয়া, মুক্তিযোদ্ধা এবিএম দেলোয়ার হোসেন, ফজলুল হক হাওলাদার, নুরুল হক মিতালী, জি,এম, সবুর ও ইসমাঈল হোসাইন প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আবুল কাশেম ও লোকমান হোসেন।


এসময় হাজী ইয়াছিন মিয়া বলেন তোমরা ছাত্র-ছাত্রীরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য শিক্ষা ব্যবস্থার অনেক উন্নয়ন হয়েছে। সুন্দর সুন্দর স্কুল কলেজ নির্মান হয়েছে।


তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।


নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর মতিউর রহমান মতি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবায় কাজ করতে হবে, দেশের কল্যাণে কাজ করতে হবে।


সভাপতির বক্তব্য নাসিক ৭নং ওর্য়াড কাউন্সিলর মিজানুর রহমান খাঁন রিপন বলেন তোমারা যারা এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করছ তাদের জন্য আমি দোয়া করি তোমারা যেন ভালোভাবে পরীক্ষা দিতে পার। এবং শতভাগ পাশ করে এই স্কুলের নাম উজ্জল করতে পারে।