নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বিপ্লবের নেতৃত্বে শামীম ওসমানের পক্ষে নৌকার মিছিল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৩৩, ১ ডিসেম্বর ২০২৩

বিপ্লবের নেতৃত্বে শামীম ওসমানের পক্ষে নৌকার মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমানের পক্ষে জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের নেতৃত্বে ফতুল্লা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নৌকা প্রতীক ফেষ্টুন ও বাদ্যবাজনা বাজিয়ে শুক্রবার (১ ডিসেম্বর) দুপুর ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশাল মিছিল করেছে কর্মী-সমর্থকরা । এসময় শামীম ওসমানের পক্ষে নৌকা প্রতীকে ভোট চাওয়া হয় এলাকাবাসীর কাছে।

 
জানে আলম বিপ্লব বলেন, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জবাসীর ভোটে জাতীয় সংসদ নির্বাচনে তিন মেয়াদে এমপি দায়িত্ব পালন করছেন শামীম ওসমান। এবারো আমরা শতভাগ জনগণের বিপুল ভোটে জয়ী হবেন শামীম ওসমান। তার হাতে উন্নয়নের ছোয়ায় প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে নৌকা রব উঠেছে। আমাদের দেশের উন্নয়ন মার্কা নৌকা, জনগণের মার্কা নৌকা মার্কা। আবারো নৌকা মার্কায় শামীম ওসমানের পক্ষে জনতার ব্যাপক সাড়া পাচ্ছি।
 
 
নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে চতুর্থবারের মত আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন শামীম ওসমান। এবারও জনগনের ভোটে টানা চতুর্থবারের বারের মত সংসদ সদস্য নির্বাচিত হবেন বলে মন্তব্যে করেন জানে আলম বিপ্লব।