নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে জাপা প্রার্থীর প্রচারনা শুরু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:০১, ১৯ ডিসেম্বর ২০২৩

আড়াইহাজারে জাপা প্রার্থীর প্রচারনা শুরু

 নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে জাতীয় পাটির মনোনীত প্রার্থী ও জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন প্রতীক বরাদ্দ পাওয়ার পর মঙ্গলবার (১৯ ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। আলমগীর সিকদার লোটনের নেতৃত্বে উপজেলার প্রভাকরদী এলাকা থেকে শুরু হয়ে মোটর শোভাযাত্রাটি উপজেলার আড়াইহাজার বাজার, ঝাউগড়া, ব্রাহ্মন্দী, জাঙ্গালিয়া, রামচন্দ্রদী এলাকা গিয়ে শেষ করেন।


এই সময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক জিএস জাহাঙ্গীর সিকদার জোটন, আড়াইহাজার উপজেলা জাতীয় পাটির সভাপতি এম এ হান্নান মোল্লা, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন মোল্লা, জাতীয় পাটির নেতা মোক্তার হোসেন আজাদ, সায়েম সিকদার,  সেলিম মোল্লা,   উপজেলা জাতীয় পাটির দপ্তর সম্পাদক মোন্তাজ ভুইয়া, উপজেলা যুবসংহতির সভাপতি জাহাঙ্গীর আলম  , সাধারণ সম্পাদক সেলিম মোল্লা  প্রমুখ। এ সময় তিনি রামচন্দ্রদীতে এক পথসভায় বলেন, আমার বাবা দীর্ঘ দিন আপনাদের সেবা করেছেন। আমিও আপনাদের  পাশে ছিলাম। আগামী ৭ তারিখ নির্বাচনে আমাকে একটি ভোট দিয়ে এলাকার জনগনের খেদমত করার সুযোগ করে দেন।


প্রসঙ্গত,  দীর্ঘদিন পর জাতীয় পাটির মোটর শোভা যাত্রাটি জনগনের কাছে ব্যাপক সাড়া ফেলেছ। বিশাল এই শোভা যাত্রা ভোটারদের মাঝে নতুন মাত্রা যুক্ত করেছে বলে মনে করছেন আড়াইহাজারবাসী।