নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৬ মে ২০২৪

সরকার সর্বজনীন পেনশন দিয়ে সর্বজনীন দ্বার খুলে দিয়েছে : লিপি ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৩, ২৯ এপ্রিল ২০২৪

সরকার সর্বজনীন পেনশন দিয়ে সর্বজনীন দ্বার খুলে দিয়েছে : লিপি ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেন,  সরকার সর্বজনীন পেনশন দিয়ে একটি সর্বজনীন দ্বার খুলে দিয়েছে।

যখন দেখার মতো কেউ থাকে না তখন এ পেনশন প্রয়োজন। অনেক উন্নতশীল দেশ এই পেনশন সিস্টেম চালু রয়েছে। বাংলাদেশ ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। একজন ভালো মানুষ হিসাবে জনগনের উচিত সরকারের পাশে দাড়ানো। অলস, কম বোঝা মানুষরা সমালোচনা করে। 

সদর উপজেলায় সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় সালমা ওসমান লিপি আরও বলেন, অনেক সময় আল্লাহ ধৈর্যের মাধ্যমে মানুষকে পুরুস্কার বিতরণ করেন। প্রতিটা স্টেপ আমাদের খুব সর্তকতার সাথে চলতে হয়। আমি মনে করি এই সার্বজনীন পেনশন আল্লাহ তরফ হতে একটি পুরুস্কার যার উছিলা সরকার। এটা অবশ্যই আমাদের আল্লাহর শুক্রিয়া আদায় করা উচিত।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার দেদারুল ইসলাম এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফাইজুল ইসলাম, কাশীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আইয়ুব আলী   সহ উপজেলার কর্মকর্তা কর্মচারী বৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: