নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে লাঙ্গলের পক্ষে ডালিয়া লিয়াকতের ব্যাপক প্রচারণা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:২৮, ২০ ডিসেম্বর ২০২৩

সোনারগাঁয়ে লাঙ্গলের পক্ষে ডালিয়া লিয়াকতের ব্যাপক  প্রচারণা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে জাতীয় পাটির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে ব্যাপক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন তার সহধর্মিণী উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা মিসেস ডালিয়া লিয়াকত।


বুধবার (২০ ডিসেম্বর) উপজেলার বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিন মেম্বার ও সাধারণ সম্পাদক জাকিরের নেতৃত্বে সকাল থেকে দুপুর পর্যন্ত বারদী বাজারসহ বিভিন্ন ওয়ার্ডে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন ডালিয়া লিয়াকত।


এসময় বিগত ১০ বছরের উন্নয়ন তুলে ধরে আগামী নির্বাচনে আবারো এমপি খোকাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান তিনি। বিপুল সংখ্যক নারী-পুরুষ ও দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে জাকজমক পূর্ণ এই প্রচারণা ভোটারদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।   


নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার, জায়েদা আক্তার মনি, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,সদস্য সচিব নারগিস আক্তার, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার, উপজেলা জাতীয় পার্টি নেতা জহিরুল ইসলামসহ বারদী ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

প্রসঙ্গত: জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এই আসনে পর পর দুইবারের সংসদ সদস্য। গত ১০ বছরের তিনি দলমত নির্বিশেষ পুরো উপজেলা জুড়ে ব্যাপক উন্নয়ন করেছেন।