নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২১ মে ২০২৪

আমি নির্বাচিত হলে কোনো ভূমি দস্যুতা থাকবে না : তৈমুর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০৩, ৩১ ডিসেম্বর ২০২৩

আমি নির্বাচিত হলে কোনো ভূমি দস্যুতা থাকবে না : তৈমুর

তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, রূপগঞ্জের মানুষ তাদের প্রার্থীকে খুঁজে পেয়েছে। চারদিক থেকে লোকজন নেমে আসছে। আগে যে ভয়ভীতি ছিল সেটি এখন নেই। মানুষ বিশ্বাস করে আমি সবার জন্য নিরাপদ।

রূপগঞ্জে গত ১৫ বছরে আধিপত্য বিস্তার নিয়ে অনেক খুনাখুনি হয়েছে। রূপগঞ্জের মানুষ জানে ভূমি দস্যুদের বিরুদ্ধে আমি কি পরিমাণ আন্দোলন করেছি। রূপগঞ্জের কোনো অফিসিয়াল দায়িত্বে না থেকেও যেখানে মানুষের বিপদ হয়েছে সেখানেই ছুটে গিয়েছি। কোনো কারণে পিছপা হইনি।

প্রধানমন্ত্রীর বিশেষ টিম তদন্ত করে আমার বিরুদ্ধে কোনো অভিযোগ পায়নি। আমি যদি নির্বাচিত হই রূপগঞ্জে কোনো ভূমি দস্যুতা থাকবে না।

রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে উপজেলার মুড়াপাড়া এলাকায় গণসংযোগ করার সময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন যদি সুষ্ঠু না হয়, যার যার ভোট সে যদি দিতে না পারে তাহলেই রাষ্ট্র আন্তর্জাতিকভাবে সংকটে পড়ে যাবে এবং সেই সংকটের দায় দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রীকেই নিতে হবে।

অপর এক প্রশ্নের জবাবে বিএনপি প্রসঙ্গে তৈমূর বলেন, যতদিন বিএনপি করেছি তার সব দায় দায়িত্ব আমার। বিএনপি থেকে বেরিয়েও আমি বলেছি দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি সময়ের দাবি।

এখন তৃণমূল করি বলে বলবো বিএনপির সবাই দোষী আর আমি দুধে ধোয়া তুলসী পাতা- এটা বলবো না। ঢাকায় এসি রুমে বসে নেতারা একভাবে চিন্তা করে। আর স্থানীয় নেতারা আরেকভাবে চিন্তা করে।
তিনি আরও বলেন, সিটি করপোরেশন নির্বাচনের পর বিএনপি আমাকে বহিষ্কার করেছে। আমি বিএনপি ছেড়ে চলে যাইনি। আমি মনে করি সরকারকে ব্ল্যাংক চেক দেয়া উচিত না। বিএনপি নির্বাচনে না গিয়ে আওয়ামী লীগের সরকার গঠন ঠেকাতে পারেনি। এ সরকারের সঙ্গেই বিদেশিরা চুক্তি করেছে।