নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্টার ক্লাউড’র স্কুল ব্যাগ বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:০০, ১০ মার্চ ২০২৪

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্টার ক্লাউড’র স্কুল ব্যাগ বিতরণ 

নারায়ণঞ্জের ২নং বাবুরাইলস্থ- বীর মুক্তিযোদ্ধা আশ্রাফউজ্জামান তোতা মিলনায়তনে ৯ মার্চ শনিবার বিকেল ৫ টার সময় 'স্টার ক্লাউড" এর পক্ষ থেকে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল বলেন, এই যুগে এসে এমন সুন্দর স্মার্ট বাংলাদেশ পেয়ে অনেক ধন্য মনে হচ্ছে নিজেকে।এখনই সময় এই কোমলমতি বাচ্চাদের নিয়ে এগিয়ে যেতে হবে। আমি চাই সব সময় পাশে থাকতে। 

আরো বলেন, বাচ্চাদের জন্য লাইব্রেরী করতে হবে ও সেই সাথে ক্রীড়া বিষয় যা যা করনিয় তা সব কিছু করতে হবে। তার পর সকল শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেন।

স্টার ক্লাউড " সাধারণ সম্পাদক প্রফেসর  ডা. আতিকুজ্জামান সোহেল বলেন, আমরা সব সময় এগিয়ে যেতে চাই আমাদের নতুন প্রজন্ম দের কে পাশে নিয়ে আমরা চাই এই শিক্ষার আলো তাদের জীবন আরও আলোকিত হোক সকলের দোয়া কামনা করবেন আশা করি। 

আর বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আশ্রাফউজ্জামান তোতা,বীর মুক্তিযুদ্ধা মাহামুদ  হারুন, নিছার উদ্দিন কামাল, মাহবুব আলম চঞ্চল, মোজ্জামেল হাসান মুজাহিদ, নাজমুল ইসলাম চঞ্চল, যুগ্ম সাধারণ সম্পাদক, মাদারীপুর জেলা ছাত্রলীগ নেতা খন্দকার শুভ, সহ সকল  শিক্ষার্থী, অভিভাবক ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানে সভাপতিত্বে ছিলেন স্টার ক্লাউড সভাপতি টিপু সুলতান চৌধুরী, সঞ্চালনায় ছিলেন, স্টার ক্লাউড আহবায়ক আনোয়ার পারভেজ, যুগ্ম আহবায়ক  ফয়েজ আহমেদ ইমরান, ফাহিম চৌধুরী।