নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জ জেলা সমিতির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে আলোচনা সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৯, ১২ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জ জেলা সমিতির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে আলোচনা সভা

নারায়ণগঞ্জ জেলা সমিতির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এর অনুমতিক্রমে মঙ্গলবার (১২ অক্টোবর) সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সমিতির গঠনতন্ত্র অনুযায়ী জেলার শ্রেষ্ঠ প্রতিবাভান খুঁজে ৩ বছর পর পর শ্রেষ্ঠ পুরস্কার প্রদান করার যে সিদ্ধান্ত গৃহিত হয়েছিল তারই ধারাবাহিকতায় ২০১৮ সালের পর ২য় বারের মত ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা সমিতি উক্ত শ্রেষ্ঠ পুরস্কার-২০২১ প্রদান করবেন বলে সিদ্ধান্ত গৃহীত হয়। 

জেলা সমিতির সহ-সভাপতি ও জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় উক্ত অনুষ্ঠান সুন্দরভাবে আয়োজন করার জন্য একটি  আহবায়ক কমিটি গঠন করা হয়। 

পাশাপাশি নারায়ণগঞ্জ জেলা সমিতি একটি অরাজনৈতিক ও সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করতে দেশব্যাপী কুরআনের সূর প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠানটি সফল করতে জেলার ৫টি উপজেলা হতে ২৭ জনের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। 

আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন ও সদস্য সচিব কে.এম আবু হানিফ হৃদয়। এছাড়া আলোচনা সভায় উপস্থিত ছিলেন রূপগঞ্জ থেকে ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, আড়াইহাজার থেকে প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থেকে কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. আল ওয়াজেদুর রহমান, আপ্যায়ন সম্পাদক শরিফ উদ্দিন কাদেরী, আজীবন সদস্য মনির হোসেন, আহমেদুল হোসেনসহ জেলা সমিতির অন্যান্য সদস্যবৃন্দ। 
 

সম্পর্কিত বিষয়: