নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

গণসংহতি আন্দোলন ও ছাত্র ফেডারেশনের ঈদ সামগ্রী বিতরণ 

প্রেস বিজ্ঞপ্তি :

প্রকাশিত:২০:২১, ৮ এপ্রিল ২০২৪

গণসংহতি আন্দোলন ও ছাত্র ফেডারেশনের ঈদ সামগ্রী বিতরণ 

গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গণসংহতি আন্দোলন ও বাংলাদেশ ছাত্র ফেডারেশনের যৌথ উদ্যোগে দুই দিনব্যাপী ঈদ সামগ্রী বিতরণের প্রথম দিন ছিলো সোমবার (৮ এপ্রিল)।

এসময় উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়কারী তরিকুল সুজন, নির্বাহী সমন্বয়কারী অঞ্জন দাস, মহানগর কমিটির সসমন্বয়কারী নিয়ামুর রশীদ বিপ্লব, বন্দর থানার সংগঠক ইমদাদ হোসেন, জেলার প্রচার সম্পাদক শুভ দেব, মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক তাকবীর হোসেন, ১২নং ওয়ার্ড কমিটির আহ্বায়ক মোঃ বকুল, যুব ফেডারেশনের সংগঠক ফাহাদ বাপ্পি, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সভাপতি ফারহানা মুনা, সহ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক সৃজয় সাহা, বাংলাদেশ বহুমুখী শ্রমজীবী সমিতির সংগঠক মানিক হাওলাদার সহ প্রমুখ নেতৃবৃন্দ। 

বিতরণ শেষে নেতৃবৃন্দ বলেন, ঈদ সার্বজনীন ব্যাপার কিন্তু আমরা জানিনা দেশের ঠিক কতোজন মানুষের ঘরে প্রকৃত ঈদের আমেজ পৌঁছেছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বাজারে মানুষের জীবন দিশেহারা। তার উপর রাষ্ট্র ক্ষমতা দখল করে আছে স্বৈরাচার সরকার। মানুষ কি জীবন বাঁচাবে না উৎসব পালন করবে সেটাই বুঝতে পারছে না। এর বিরুদ্ধে আমাদের লড়াই চলমান আছে। প্রতি বছরের ন্যায় এবছরও আমার ঈদ সামগ্রী বিতরণের কর্মসূচি হাতে নিয়েছি। আজ সোমবার আমাদের প্রথম দিন ছিলো। আগামীকাল মঙ্গলবারও আমাদের কার্যক্রম চলবে। আমরা চেষ্টা করছি নিজেদের সামর্থ্যকে ভাগাভাগি করার। রাষ্ট্র যখন জনগণের দিক থেকে মুখ ফিরিয়ে নেয়, তখন জনগণকেই নিজের দায়িত্ব নিতে হয়। এই ক্রান্তিকালে আমরা সকলকে সেই আহ্বানই জানাই।

সম্পর্কিত বিষয়: