নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

ফতুল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫১, ২২ সেপ্টেম্বর ২০২২

ফতুল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী ইয়াবা ও হেরোইনসহ গ্রেপ্তার

ফতুল্লার মাসদাইর বাড়ৈভোগ এলাকা থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী মো. মাসুদ ওরফে হোটেল মাসুদ (৪০) কে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। বৃহস্পতিবার (২২ সেপ্টম্বর) সন্ধ্যায় তাকে ফতুল্লা মডেল থানা সীমান্তের মাসদাইর বাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টসের সামনের রাস্তায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। 


এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে ২ শত পিছ ইয়াবা ট্যাবলেট ও ৯ শত পুরিয়া গাঁজা উদ্ধার করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেপ্তারকৃত মো. মাসুদ ওরফে হোটেল মাসুদ ফতুল্লা মডেল থানার মাসদাইর বাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টস সংলগ্ন মোসলেম মিয়ার পুত্র।


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার  দিকে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের " খ" অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হকের নেতৃত্বে একটি দল ফতুল্লা মডেল থানা সীমান্তের মাসদাইর বাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টসের সামনের রাস্তায় অভিযান চালিয়ে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৯০০ পুরিয়া গাঁজা সহ শির্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী মাসুদ ওরফে হোটেল মাসুদ কে গ্রেপ্তার করে। 


নারায়নগঞ্জ জেলা "খ" অঞ্চলের  মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হক  জানান, গ্রেপ্তারকৃত মাসুদ ওরফে হোটেল মাসুদ পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে হত্যা, মাদকসহ বহু সংখ্যক মামলা রয়েছে। 


তিনি আরো জানান, মাদক আইনে  মাসুদের বিরুদ্ধে মামলা পক্রিয়াধীন রয়েছে।