নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

ফতুল্লার স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৫৮, ১০ জুন ২০২২

ফতুল্লার স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেপ্তার

ফতুল্লার মাসদাইরে দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীর ঠোট ও গাল কামড়ে রক্তাক্ত জখম করেছে স্বামী। এ ঘটনায় পুলিশ নির্যাতিত গৃহবধূর স্বামী  মো. মিলন (৪০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। 


গ্রেপ্তারকৃত মিলন ফতুল্লা মডেল থানার ঝালকাঠি জেলার সদর থানার খাগটিয়ার আঃ সোবহানের পুত্র ও ফতুল্লা মডেল থানার মাসদাইর পাকাপুলের লতিফ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।


বুধবার(৮ জুন) দিবাগত মধ্যরাতে তাকে ফতুল্লার মাসদাইর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ মোসাঃ ফারজিনা আক্তার (২৩) বাদী হয়ে স্বামী মিলন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।


মামলায় উল্লেখ্য করায় হয়েছে যে, গ্রেফতারকৃত মিলন কে সে ভালবেসে চলতি বছরের এপ্রিল মাসের ২৯ তারিখে বিয়ে করে বর্তমান ঠিকানার বাসায় বসবাস করিয়া আসিতেছিলো। একই সাথে সে মাসদাইর ফারিয়া গার্মেন্টসে চাকুরী করিয়া সংসার পরিচালনা করিয়া আসিতেছে। 


গার্মেন্টস ছুটির পর বাসায় ফিরতে কিছুটা দেরি হইলে বাদী কে তার স্বামী   সন্দেহ করে  প্রতিনিয়ত গালিগালাজ করা সহ মারধর করিতো। বুধবার(৮ জুন)  প্রতিদিনের ন্যায় সকাল ৮ টার সময় বাদী তার নিজ  কর্মস্থলে যায়। 


গার্মেন্টস ছুটি হওয়ার পর রাত সোয়া বারোটার দিকে বাসায় ফিরে এলে অতিতের মতো সন্দেহ করে বাদী কে প্রথমে গালিগালাজ করে। এক পর্যায়ে বাদী কে বেদম প্রহার সহ বাদীর নিচের ঠোটে কামড় দিয়া মাংস উঠাইয়া নিয়ে  রক্তাক্ত জখম করে এবং  ডান চোয়ালে কামড় দিয়ে রক্তাক্ত জখম করে মাংস তুলিয়া ফেলে। 


এ সময় বাদী আত্নরক্ষার্থে ডাকা-চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে। এ সময় গ্রেফতারকৃত মিলন বাদীর সাথে থাকা কর্মস্থলের বেতনের ১৫ হাজার টাকা ও গলায় থাকা আট আনা ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হাফিজুর জানান, মামলা হয়েছে। অভিযুক্ত আসামী মিলন কে গ্রেপ্তার করা হয়েছে।