নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

ফতুল্লায় শাহীনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:০৫, ২১ আগস্ট ২০২২

ফতুল্লায় শাহীনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

 সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফতুল্লা ইউনিয়ন ১নং ওয়ার্ড  আওয়ামীলীগের এর উদ্যোগে দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করা হয়েছে ।


শনিবার (২০ আগস্ট) দুপুর দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকায় এ দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করা হয়। এসময়ে বঙ্গবন্ধুসহ পনের আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় ।


অনুষ্ঠানে ১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা একে এম শাহীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্দে লিটন। 


আরো উপস্তিত ছিলেন, ফতুল্লা থানা বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক আবুল কাশেম,থানা আওয়ামীলীগের কার্যকারী সদস্য মোবারক হোসেন, ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এস,এম হোসাইন বিপু, ফতুল্লা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি  রাসেল আহম্মেদ মাসুম, ফতুল্লা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান উম্মে তাহেরা আখিঁ, ১নং ওয়ার্ড  আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিন্টু পাল, সদস্য মীর ফরহাদ হোসেন, সদস্য জাকির হোসেন বাবুল ও মিলন জমাদার প্রমুখ।