নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে পাওনা টাকা চাওয়ায় হামলা, স্বামী-স্ত্রী আহত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৯, ৪ সেপ্টেম্বর ২০২২

বন্দরে পাওনা টাকা চাওয়ায় হামলা, স্বামী-স্ত্রী আহত

বন্দরে পাওনা টাকা চাওয়ার জের ধরে দেনাদারের সন্ত্রাসী হামলায় পাওনাদার স্বামী-স্ত্রীর জখম হয়েছে। সন্ত্রাসী হামলায় আহতরা হলো জসিম উদ্দিন (৪৩) ও তার স্ত্রী নার্গিস বেগম (৩৫)।

 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। শুক্রবার (২ সেপ্টেম্ব) রাতে বন্দর থানার ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। 


এ ঘটনায় আহত পাওনাদার বাদী হয়ে দেনাদার মাইনুদ্দিন ও ফাহিমসহ আরো ৩/৪ জনকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 


অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২ বছর পূর্বে কুড়িপাড়া এলাকার জসিম উদ্দিনের নিকট থেকে ৭০ হাজার টাকা দার নেয় একই এলাকার পোকা ওরফে তোতা মিয়ার ছেলে মাইনুদ্দিন মিয়া। র্দীঘ দিন ধরে টাকা দার নিয়ে দেই দিচ্ছি ঘটনায় গত শুক্রবার রাতে পাওনাদার জসিমউদ্দিন ও তার স্ত্রী নার্গিস বেগম দেনাদার মাইনুদ্দিনের বাড়িতে এসে তাদের পাওনা টাকা চায়।  


পাওনা টাকা ফেরৎ দেওয়ার জন্য জসিমউদ্দিন চাপ সৃষ্টি করলে ওই সময় দুই পরিবারের মধ্যেকথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দেনাদার মাইনুদ্দিন ও ফাহিমসহ অজ্ঞাত নামা ৩/৪ জন ক্ষিপ্ত হয়ে পাওনাদার স্বামী ও তার স্ত্রীকে বেদম ভাবে পিটিয়ে জখম করে  ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।  


বন্দর থানা অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, স্বামী/ স্ত্রী আহতের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগটি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।