নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

অস্ত্র, গুলি ও মাদকসহ দূর্ধর্ষ সন্ত্রাসী সাল্লু গ্রেপ্তারের ঘটনায় ২ মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:০৯, ২৩ অক্টোবর ২০২২

অস্ত্র, গুলি ও মাদকসহ দূর্ধর্ষ সন্ত্রাসী সাল্লু গ্রেপ্তারের ঘটনায় ২ মামলা

অস্ত্র, কার্তুজ (গুলি) ও মাদকসহ ফতুল্লার  কাশিপুর এলাকার দূর্ধর্ষ সন্ত্রাসী সালাউদ্দিন ওরফে সাল্লু (২৭) কে গ্রেফতারের ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক পৃথক দুটি মামলা দায়ের করেছে ফতুল্লা মডেল থানায়। পুলিশের দায়ের করা পৃথক দুটি মামলাতেই সাত দিন করে রিমান্ড চেয়েছে পুলিশ।


শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে সালাউদ্দিন ওরফে সালুকে ফতুল্লার কাশিপুর বাংলা বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত সাল্লুর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ষোলটিরও বেশী মামলা রয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃত সালাউদ্দিন ওরফে সাল্লু ফতুল্লা মডেল থানার পশ্চিম ভোলাইলের সফর আলীর পুত্র। 


পুলিশ জানায়,শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিয়াজুল হক দিপুর নির্দেশে ফতুল্লা মডেল থানার পরিদর্শক তদন্ত মহসিন মিয়া নেতৃত্বে পরিদর্শক মাসুদ রানা, উপপরিদর্শক হুমায়ুন কবির (টু), শহিদুল ইসলাম, সহকারী উপ পরিদর্শক সেলিম, শেখ রাজু,ওবায়েদুর রহমানের নেতৃত্বে  শুক্রবাট রাত সাতটার দিকে কাশিপুর বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে কাশিপুর এলাকার মূর্তিমান আতংক দুর্ধর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী সালাউদ্দিন ওরফ সাল্লু কে গ্রেফতার করা হয়।

 

এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে পুলিশ চার রাউন্ড তাজা গুলি, দেশীয় তৈরি একটি ওয়ানশুট্যার গান( রিভালবার) ও ২০ গ্রাম   হেরোইন উদ্ধার করে পুলিশ।


ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন জানান,সালাউদ্দিন ওরফে সাল্লুর বিরুদ্ধে অস্ত্র আইনে একটি ও মাদক আইনে একটি পৃথক দুটি মামলা দায়ের করেছে পুলিশ। দুটি মামলাতেই সাত দিন করে রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।