নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

রূপগঞ্জে অপহরণ মামলার ৩ আসামি গ্রেপ্তার, অপহৃতা উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:২৭, ৩১ অক্টোবর ২০২২

রূপগঞ্জে অপহরণ মামলার ৩ আসামি গ্রেপ্তার, অপহৃতা উদ্ধার

রূপগঞ্জের একটি অপহরণ মামলার ৩ আসামিকে রূপগঞ্জ ও গাজীপুর থেকে গ্রেপ্তারসহ অপহৃতাকে উদ্ধার করেছে র‌্যাব-১১।

 

গ্রেপ্তারকৃতরা হলো- অপহরণ চক্রের মূলহোতা রূপগঞ্জের তারাবো এলাকার মোতাহার ভূইয়ার ছেলে মো. পাপন (৪৫) ও তার স্ত্রী মোসা. আছমা (৩৯) এবং মুন্সিগঞ্জ জেলার শ্রী নগরের বাড়ৈখালী এলাকার আসলামের মেয়ে মোসা. মিনাকসী (২৫)। 


রোববার (৩০ অক্টোবর) রাতে রূপগঞ্জ থানার তারাবো এলাকা এবং গাজীপুর মেট্রোপলিটন-এর টঙ্গী থানাধীন বনমালা রোড দত্তপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


এর আগে, ২৯ অক্টোবর ভিকটিমের বাবা সৈয়দ মো. এনামুল হক (৪৬) বাদী হয়ে সোনারগাঁ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি নিয়মিত মামলা রুজু করেন।


জানাগেছে, অপহরণকারীরা ভিকটিমের বাবার ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী ছিল। কর্মরত থাকাকালে চুরি ও অসদাচারণের কারণে তাদেরকে চাকরিচ্যুত করা হয়। 


পরবর্তীতে চাকরি হারিয়ে তারা প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে এবং ভিকটিমের বাবাকে বিভিন্ন প্রকার হুমকি দিতে থাকে। 


একপর্যায়ে গভীর রাতে ভিকটিম প্রকৃতির ডাকে বাসা হতে বের হলে অপহরণকারীরা একে অপরের সহায়তায় ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে। 


এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। অপহরণকারী আসামীরা ভিকটিমকে অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল। 


পরবর্তীতে র‌্যাব আসামীদের গ্রেপ্তার এবং ভিকটিমকে উদ্ধার করে সোনারগাঁ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করে।