নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

ফতুল্লায় অপহরনকারী চক্রের নারী সদস্যসহ গ্রেপ্তার ৫, অপহৃত উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪৩, ৩০ নভেম্বর ২০২২

ফতুল্লায় অপহরনকারী চক্রের নারী সদস্যসহ গ্রেপ্তার ৫, অপহৃত উদ্ধার

ফতুল্লায় অপহরনকারী চক্রের নারী সদস্যসহ পাচঁ সদস্য কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় অপহরনকারীচক্রের কবল থেকে উদ্ধার করা হয় অপহৃত তরুন কামরুল হাসান রিফাত (১৯) কে।

 

সোমবার রাতে ফতুল্লার কাশিপুর থেকে অপহৃত যুবক কে উদ্ধারসহ গ্রেপ্তার করা হয় নারী সহ পাঁচ অপহরনকারীকে।


গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার কাশিপুর খিল মার্কেটের মৃত মাঈনুদ্দিনের পুত্র আবিদ শেখ (২০), একই এলাকার জাহাঙ্গীরের ভাড়াটিয়া মৃত ওমর খানের পুত্র আকাশ খান (৩৫), শিষমহল আমতলার সেলিম মিয়ার পুত্র সুজন মিয়া (২৬), কাশিপুর গোয়ালবন্দের শেখ কামালের পুত্র মো. তানজিদ (২০) ও একই এলাকার মিন্টুর ভাড়াটিয়ায় শহীদ মিয়ার মেয়ে মাবিয়া বেগম (২৩)।

 

এ ঘটনায় অপহৃত তরুনের বাবা মো. কবির হোসেন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।


মামলায় উল্লেখ করা হয়, রোববার রাত সাড়ে সাতটার দিকে অপহৃত যুবক রুপগঞ্জ বোরবাস্থ বাসা থেকে চিটাগাং রোডস্থ নানা বাড়ীতে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়। রাত সাড়ে ১১ টার দিকে অপহৃত যুবক তার চাচাতো ভাইকে ফোন করে জানায় তাকে আটক করা হয়েছে। 


তাদের চাহিদানুযায়ী দুই লাখ টাকা না দিলে তাকে নির্যাতন করা হবে। তখন রাতেই বিকাশ নাম্বারে ১৫ হাজার টাকা পাঠানো হয়। সকালে পুনরায় ফোন করে বাদীর স্ত্রী কে জানানো হয় দাবীকৃত টাকা না দিলে তার পুত্র কে হত্যা করা হবে। 


তখন বাদীর স্ত্রী বিকাশ করো আর ২০ হাজার টাকা প্রদান করে। পরবর্তীতে বাদী বিষয়টি জেলা গোয়েন্দা পুলিশ কে অবগত করে।


এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক জামিল হাসান জানান, অভিযোগের সূত্র ধরে তথ্য প্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয়ে সোমবার রাত দশটার দিকে কাশিপুর খিল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কে উদ্ধার সহ গ্রেপ্তার করা হয় পাঁচ অপহরনকারীকে।