নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে যুবককে কুপিয়ে হত্যা, কাউন্সিলরের বাড়িতে হামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১২:৪৫, ৪ এপ্রিল ২০২৩

বন্দরে যুবককে কুপিয়ে হত্যা, কাউন্সিলরের বাড়িতে হামলা

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে মেরাজ (২০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় আল-আমিন (২৭) নামের আরও এক যুবক আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মেরাজ বন্দরের ছালেহনগড় এলাকার এজাজ মিয়ার ছেলে।


এদিকে মেরাজের মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে তার সমর্থকরা নাসিক ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহীন মিয়ার বাড়িতে হামলা ও ভাঙচুরসহ আরও কয়েকটি বাড়ি ভাঙচুর করেন। সোমবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে বন্দরের রূপালী আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।


এরআগে সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহীন মিয়ার চাচাতো ভাই সোয়েব ও রবিনসহ এলাকার ৫-৬ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রূপালী আবাসিক এলাকায় মেরাজ ও তার বন্ধু আল-আমিনের ওপর অতর্কিত হামলা চালায়। 


স্থানীয়রা তাদের উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মেরাজের মৃত্যু হয়।


এ বিষয়ে কাউন্সিলর শাহীন মিয়া বলেন, লোকজনের মাধ্যমে শুনেছি দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন মারা গেছেন। তবে মারামারির সঙ্গে কারা জড়িত সে বিষয়ে আমি কিছুই জানি না। যাদের নাম বলা হচ্ছে তাদের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।


বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।


তারিখ : ০৪-০৪-২০২৩