নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিদ্ধিরগঞ্জ থানার ইফতার ও আলোচনা সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:০৯, ৯ এপ্রিল ২০২৩

বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিদ্ধিরগঞ্জ থানার ইফতার ও আলোচনা সভা

বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে ইফতার, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ফয়েজ মার্কেট এলাকায় এ ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলার সভাপতি হুমায়ন খালেদ মুরাদ মোল্লার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান বদু।


এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মঞ্জুর রহমান, নাসিক ৪, ৫ ও ৬নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নারায়ণঞ্জ জেলার সাধারণ সম্পাদক মহিউদ্দিন চিশতী, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান সুমন, সহ-সভাপতি নাজমুল হাসান ছনেট, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান লাভলু, নারায়ণগঞ্জ উপজেলা সন্তান কমান্ডের মাহমুদুল আলম মামুন, শামীম আহমেদ, আওলাদ হোসেন, হাসিব, আরাফাত, শামীম, হিরু ও ফয়সাল আহমেদ প্রমূখ।


ইফতার ও দোয়া মাহফিলের আগে আলোচনা সভায় শামীম আহমেদ কে সভাপতি ও আফরুজা সুলতানা ইতি কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড  সিদ্ধিরগঞ্জ থানার আংশিক কমিটি ঘোষনা করা হয়।