নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

ফতুল্লায় হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪০, ৪ মে ২০২৩

ফতুল্লায় হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফতুল্লার লালপুর পৌষাপুকুর থেকে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার মানিক মিয়ার পুত্র জনি (৪৫), একই এলাকার মৃত সাহাবুদ্দিনের পুত্র দিপু (২৪) ও মালেকের পুত্র লাল চান (২২)।


বুধবার দিবাগত রাতে তাদের কে লালপুর পৌষাপুকুর পাড় মন্দির গলি থেকে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে পুলিশ ১৩ গ্রাম হেরোইন উদ্ধার করে। 


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাতটার দিকে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্স  নিয়ে  লালপুর পৌষাপুকুর মন্দির গলিতে অভিযান চালিয়ে ১৩ গ্রাম হেরোইন  সহ জনি, অপু ও লাল চান নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় শীর্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী টিটু।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির জানায়,গ্রেফতারকৃতরা সকলেই শির্ষ মাদক ব্যবসায়ী টিটুর হয়ে এলাকায় মাদক বিক্রি করে আসছে। বুধবার রাতে তাদের কে গ্রেপ্তার করা হয় তবে পুলিশের উপস্থিতি টের পাওয়া পালিয়ে যায় টিটু। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে।