নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

বন্দরে ভাই-বোনসহ ৬ জনকে ডাকাত বলে পুলিশে দিল সৎ মা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২০, ২৪ মে ২০২৩

বন্দরে ভাই-বোনসহ ৬ জনকে ডাকাত বলে পুলিশে দিল সৎ মা

বন্দরে সৎ মায়ের  কাছে আটক থাকা অসুস্থ বাবাকে ছাড়াতে  এসে গনপিটুনি শিকার হয়েছে  ভাই-বোন সহ স্কুল পড়ুয়া  ৬ কিশোর।  পরে ৬ জনকে ডাকাত বলে পুলিশে সোপর্দ করে সৎ মা ও বাড়িওয়ালা। মঙ্গলবার রাতে জাঙ্গাল এলাকায় এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার (২৩ মে) রাতে বন্দর উপজেলার জাঙ্গাল এলাকায় এ ঘটনাটি ঘটে।


কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এইচ এম মাহমুদ জানান,  পাশ্ববর্তী সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউপির জৈনপুর গ্রামের মৃত শাহ আলীর ছেলে  মো. জজ মিয়া(৫০) দ্বিতীয় স্ত্রী সেতেরা(৪০)কে নিয়ে বন্দর উপজেলার ধামগড় ইউপির জাঙ্গাল গ্রামের  ফখরুদ্দিনের বাড়িতে ভাড়ায় বসবাস করতো।  

 

এক সপ্তাহ আগে অসুস্থ অবস্থায় জজ মিয়া  দ্বিতীয় স্ত্রীর  ভাড়া বাসায় আসেন। মঙ্গলবার দুপুরে জজ মিয়া প্রথম সংসারের  মেয়ে জাকিয়া(২৬) অসুস্থ বাবাকে নিতে আসেন সৎ মায়ের বাসায়।  এসময়ে সৎ মায়ের সঙ্গে জাকিয়ার ঝগড়াঝাটি শুরু হলে বাড়িরওয়ালার স্ত্রী খোদেজা ভাড়াটিয়ার পক্ষ নিয়ে  জাকিয়াকে মারধর করা হয়।  

 

জজ মিয়াকে মারধর করে  ওই বাড়িতেই আটক করে রাখে বাড়িওয়ালা ও তার লোকজন। বাবাকে আটকে রেখে মারধরের  খবর পেয়ে  মঙ্গলবার সন্ধ্যার পর জজ মিয়ার ছেলে ১০ম শ্রেণির ছাত্র জোবায়ের ও তার  ভাতিজা রবিউল সহ ৭/৮জন কিশোর  স্কুলছাত্র ওই বাসায় যায়।

 

এরপর ভাই- বোন সহ ৬ জনকে উত্তমমাধ্যম দিয়ে ডাকাত বলে আটক করে  পুলিশের কাছে  সোপর্দ করা হয় । পরে উভয় পরিবারের মধ্যস্থতায় রাতেই উদ্ধারকৃত ৬ স্কুলছাত্রকে তাদের পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। 


পিটুনির শিকার আহত জাকিয়া জানান, অসুস্থ বাবাকে আনতে  সৎ মায়ের বাসায় গিয়েছিলাম। এসময় সৎ মায়ের কথাকাটি হয়।  এক পর্যায়ের বাড়িওয়ালার স্ত্রী খোদেজা সৎ মায়ের পক্ষ নিয়ে আমার সঙ্গে ঝগড়া শুরু করে।

 

ওই মুহুর্তে  তার বাড়ির লোকজন আমাকে এবং বাবাকে মারধর করে ঘরে আটকে রাখে বাড়িওয়ালা। এখবর পেয়ে আমার ছোট ভাই, চাচাতো ভাই সহ ৬/৭ জন বাবাকে ছাড়াতে এসে ডাকাত বলে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে সৎ মা ও বাড়িওয়ালা। 


ধামগড় ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য ফয়েজ মোল্লা জানান,  আটক জামাইকে চেয়ারম্যানের হস্তক্ষেপে ছাড়িয়ে আনা হয়। পরবর্তীতে সোনারগাঁও থেকে লোকজন এসে বিশৃঙ্খলা সৃষ্টির আশঙ্কায় জনকে আটক করে পুলিশে সোপর্দ করে গ্রামবাসী।

 

ডাকাতির কোনো ঘটনা ঘটেনি। রাতে দুই পক্ষকেই মিমাংসা করে দেওয়া হয়েছে। বাড়িওয়ালা ফখরুদ্দিন জানান, ভাড়াটিয়া জজ মিয়ার প্রথম স্ত্রীর ছেলে ও মেয়ে ১০/১২ জনকে নিয়ে এসে আমার বাড়িতে হামলা চালায়।  পরে এলাকাবাসী ৬ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।