নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে সদর উপজেলা জাতীয় পার্টির দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৬, ১৪ জুলাই ২০২৩

এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে সদর উপজেলা জাতীয় পার্টির দোয়া

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক সফল রাষ্ট্রপতি, পল্লী বন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদ এর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় ফতুল্লার পঞ্চবটি এলাকায় সদর উপজেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হক প্রধানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেনের সঞ্চালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এসময় বক্তারা বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও  সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলেই দেশের উন্নয়নের যাত্রা শুরু হয়। তিনি স্বাধীনতার পর বাংলাদেশের উন্নয়নের সূচনা করেন। তিনিই বাংলাদেশকে সুন্দর করে সাজিয়েছিলেন। 


তিনি শুক্রবার সরকারি ছুটি, জন্মাষ্টমীর ছুটি, হিন্দু, বৌদ্ধ খ্রীষ্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্ট গঠন, মসজিদ-মন্দিরের বিদ্যুতের বিল মওকুফসহ রাষ্ট্রধর্ম ইসলাম করে কোটি কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

 

আজ পল্লীবন্ধু আমাদের মাঝে বেঁচে নেই কিন্তু তার রেখে যাওয়া উন্নয়নের ছোঁয়া লেগে আছে। এরশাদের রেখে যাওয়া জাতীয় পার্টি আজ শক্তিশালী ও সু-সংগঠিত। 


আলোচনা সভায় সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সিনিয়র সহ-সভাপতি লিয়াকত হোসেন বেপারী বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদ ছিলেন পল্লী বন্ধু। তিনি দোরগোড়ায় পৌঁছে গিয়ে আপামর গণমানুষের জীবন মানের ব্যাপক উন্নয়ন করেছেন।

 

এরশাদ ক্ষমতায় থাকাকালীন বলেছিলেন, ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তাই দেশবাসী আবারো জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। আমরা পল্লী বন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদ ও নারায়ণগঞ্জ-৪ আসনের জনপ্রিয় সাংসদ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।


এসময় দোয়া মাহফিলে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক সফল রাষ্ট্রপতি ও পল্লী বন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদের এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৫ আসনের জনপ্রিয় সাংসদ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া এবং তার সহ-ধর্মিণী পারভীন ওসমান ও সুযোগ্য পুত্র আলহাজ্ব আজমেরী ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন, বাইতুল একরাম জামে মসজিদের মোয়াজ্জেম মো. আনোয়ার হোসেন।


নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সিনিয়র সহ-সভাপতি মো. লিয়াকত হোসেন বেপারী'র সার্বিক পরিচালনায় এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. খলিলুর রহমান, আবদুল মান্নান মুন্না, সাংগঠনিক সম্পাদক মো. আসলাম, এনায়েতনগর ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তফা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান জুয়েল, জাতীয় পার্টি নেতা নিজাম মোল্লা, এড. শাহাবুদ্দিন, মো. দোলন মুন্সি, মো. বাবু, সদর উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক আনোয়ার হোসেন ও জেলা সাংস্কৃতিক পার্টির  সভাপতি জি. এম. রাজু সহ প্রমুখ নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: