নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

জাতীয় শোক দিবস  উপলক্ষে ৭নং ওয়ার্ডে আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩১, ১৫ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবস  উপলক্ষে ৭নং ওয়ার্ডে আলোচনা সভা ও দোয়া

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জের নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ও  অঙ্গ-সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ করা হয়েছে। 


মঙ্গলবার (১৫ আগষ্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জের কদমতলী এমডব্লিউ স্কুল এন্ড কলেজের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য এবং অসুস্থ নারায়ণগঞ্জ- ৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের সুস্থতা, ওসমান পরিবারের সকল সদস্যদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। পরে উপস্থিত সকল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।


সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি)র সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.কে.এম শামীম ওসমান।


মহানগরের নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন এবং সাবেক ছাত্রলীগ নেতা তানজিম কবির সজিব সজুর সার্বিক সহযোগীতায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, মহানগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো: জুয়েল হোসেন, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ শিকদার, মহানগর যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক মনিরা সুলতানা মনি, নাসিক ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি জি.এম সবুর, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম টিপু, ইউনিয়ন যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাহজালাল ও আওয়ামী লীগ কর্মী গোলাম সরোয়ার সিয়াম প্রমুখ।


এ সময় শামীম ওসমান বক্তব্যে বলেন, আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে। আগামী দুই-তিন মাস ওই খুনিরা অতীতে যেই ধরনের ঘটনা ঘটিয়েছে তার চেয়েও ভয়ংকর ধরনের ঘটনা তারা ঘটানোর চেষ্টা করবে। বাংলাদেশকে তারা ব্যর্থ রাষ্ট্র করার জন্য লন্ডন থেকে বসে এবং মৌলবাদী শক্তির উত্থানের জন্যে যা যা কিছু পরিকল্পনা করার দরকার তারা তা করছে।

 

তিনি বলেন, শোকের দিনে একটা কথা বলতে চাই ৭৫ এর ১৫ই আগস্টে একসঙ্গে ২৬ জনকে হত্যা করা হয়েছে। আল্লাহ তায়ালার অশেষ রহমত যে দুই (শেখ হাসিনা ও সেখ রেহেনা) বোন সেদিন জার্মানিতে ছিলেন। সেদিন সমস্ত স্বপ্ন ধ্বংস করে দেয়া হয়েছিল, আমরা স্বপ্ন দেখা ভুলে গিয়েছিলাম।

 

আল্লাহ তায়ালার হুকুমে শেখ হাসিনা থাকাতে বাংলাদেশের মানুষ আবার স্বপ্ন দেখছে এবং স্বপ্ন বাস্তবায়ন করছে।
 

সম্পর্কিত বিষয়: