নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোক দিবস পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৪, ১৫ আগস্ট ২০২৩

৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোক দিবস পালন

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নাসিক ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়েছে।

 

মঙ্গলবার (১৫ আগস্ট) চৌধুরী বাড়ি বাস স্টানে এই আয়োজন করা জয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নারায়ণগঞ্জ ৪ আলহাজ্ব এ,কে,এম শামীম ওসমান। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান (বি.এসসি), সাধারণ সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগ হাজী মো. ইয়াসিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভুইয়া জুলহাস, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও সভাপতি চৌধুরী বাড়ি ব্যাবসায়ী এসোসিয়েশন মোঃ মহসিন ভুইঁয়া। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান বন্ধ পরিবহন মোঃ সাইফুল ইসলাম ভুইঁয়া। 


আরো উপস্থিত ছিলেন নাসিক ৮নং ওয়ার্ড সেচ্ছা সেবকলীগ সভাপতি কাজি আমির হোসেন,  মহিলা  আওয়ামী লীগ, এডভোকেট চায়না সুলতানা, যুবলীগ নেতা কালাম ভুইয়া, জাহাঙ্গীর ভুইঁয়া, মোক্তার হোসেন, রিগ্যান, প্রমুখ।