নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

নাসিক ৫নং ওয়ার্ডে জাতীয় শোক দিবস পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৭, ১৫ আগস্ট ২০২৩

নাসিক ৫নং ওয়ার্ডে জাতীয় শোক দিবস পালন

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নাসিক ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ,  দোয়া ও গণভোজের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগষ্ট) রেবতী মোহন পাইলট স্কুল সংলগ্ন এলাকায় দিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নারায়ণগঞ্জ ৪ আলহাজ্ব এ. কে. এম শামীম ওসমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জের সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আব্দুল মতিন প্রধান, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব জালাল উদ্দিন আহমেদ, মো. রমজান আলী বেপারী সদস্য নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ, এম. এ জামান যুগ্ম আহবায়ক সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগ ও (সদস্য সচিব, জাতীয় শোক দিবস উৎযাপন কমিটি) 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুব লীগের সাংগঠিক সম্পাদক মো. আবু জাফর। 
সার্বিক সহযোগিতায় শহীদ আলম সাবেক ছাত্রলীগ নেতা যুবলীগ নেতা সোহাগ মৃধা, ৫ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আলম চান ও ৫ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক ও ছাত্রলীগ নেতা  হামিদুল ইসলাম জয়।