নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

বঙ্গবন্ধু ছিলেন শুভর প্রতীক : ফরিদ আহম্মেদ লিটন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৭, ১৫ আগস্ট ২০২৩

বঙ্গবন্ধু ছিলেন শুভর প্রতীক : ফরিদ আহম্মেদ লিটন

 আজ পৃথিবীর সব থেকে ঘৃণ্যতম দিন। ৪৮ বছর আগে বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যরা শাহাদত বরণ করেন। পৃথিবীর ইতিহাসে সব সময় শুভ ও অশুভর মধ্যে লড়াই চলেছে। বঙ্গবন্ধু ছিলেন শুভর প্রতীক। সেখানে অশুভ শক্তিই তাকে নির্মমভাবে হত্যা করেছিল।

বঙ্গবন্ধুর প্রতি আর জয় একসময় হবেই। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আবার উঠে দাঁড়িয়েছে।

ক্রোশ থাকতে পারে, তিনি স্বাধীনতার জনক। কিন্তু তার পরিবারের সদস্যরা কী করেছিলেন। তার ১০ বছরের ছেলে কী অন্যায় করেছিল? তার পুত্রবধূরা? তারা তো এই নিষ্ঠুরতার প্রাপ্য ছিলেন না। বঙ্গবন্ধুরও এই নিষ্ঠুরতা প্রাপ্য ছিল না।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) ফতুল্লার রেলষ্টেশন, দাপা ই্দ্রাকপুর সাহারা সিটি,ফতুল্লার রেলষ্টেশন আওয়ামী লীগ কার্যালয়,পিলকুনি,দাপা বালুর ঘাটসহ একাধিক স্পর্টে দুস্থ অসহায় মানুষের মাঝে খিতুরী ভিতরন কালে প্রধান অতিথি ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন এ কথা বলেন। 

ফরিদ আহম্মেদ লিটন  আরো বলেন,শুভশক্তির জয় একসময় হবেই। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আবার উঠে দাঁড়িয়েছে।

এসময় উপস্থিত  ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, সদস্য মোবারক হোসেন, মোঃ বাদশা মিয়া, ফতুল্লা ইউনিয়ন ১,২,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহামুদ বাবু, ফতুল্লা ইউনিয়ন ১,২,৩ নং ওয়র্ডের সংরক্ষিত মেম্বার উম্মে তাহেরা আখি, ফতুল্লা ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, প্রচার সম্পাদক মিন্টু পাল,  ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মীর মোহাম্মদ ফরহাদ হোসেন, একে এম শাহিন, মুক্তিযেদ্ধো ইউসুফ আলী, রোকসানা আক্তার কোয়েল, মোঃ রতন, কাইসার প্রমুখ।