নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

আওয়ামী লীগ নেতা সাদেকের উদ্যোগে শোক দিবস পালন ও খাবার বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৩:১০, ১৬ আগস্ট ২০২৩

আওয়ামী লীগ নেতা সাদেকের উদ্যোগে শোক দিবস পালন ও খাবার বিতরণ 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ সভাপতি সাদেকুর রহমান সাদেক এর উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে হিরাঝিলস্থ রজ্জব আলী মার্কেট প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। পরে উপস্থিত সকল মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।


এতে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই খোকন, নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি শামীম আরা লাভলী, সিদ্ধিরগঞ্জ থানা মহিলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদা শিকদার, নাসিক ৬নং ওয়ার্ড যুব লীগের সাধারন সম্পাদক হাজি আনিসুর রহমান, ১নং ওয়ার্ড শ্রমীক লীগের সভাপতি বারেক, যুবলীগ  নেতা মো. সাহাদাত হোসেন  মাসুদ, মো. কামরুল হাসান, নারী নেত্রী শাহনাজ বেগম, রেনু বেগম, সেলিনা, রেবেকা ও শাহনাজ কুটি প্রমুখ। 


এ সময় সাদেকুর রহমান সাদেক বলেন,  শোক কে শক্তিতে রূপান্তর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে এটাই আমাদের আজকের অঙ্গীকার।

নির্বাচনকে সামনে রেখে দেশকে অশান্ত করতে মৌলবাদী চক্র নানা ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।  অবাধ সুষ্ঠ ও নিরেপক্ষ নির্বাচনের মাধ্যমে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।