নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে অয়ন ওসমানের পক্ষে

ফতুল্লা ইউনিয়ন ৮নং ওয়ার্ড ছাত্রলীগের মিলাদ, দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩৩, ১৬ আগস্ট ২০২৩

ফতুল্লা ইউনিয়ন ৮নং ওয়ার্ড ছাত্রলীগের মিলাদ, দোয়া ও খাবার বিতরণ

স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এ.কে.এম অয়ন, ওসমানের পক্ষ থেকে কাজী মেহেদী হাসান আসফিকের তত্ত্বাবধানে ফতুল্লা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগেমিলাদ মাহফিল, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। 

নিউ হাজিগঞ্জ এলাকায় মরহুম ইয়াছিন চেয়ারম্যান এর বাড়ি সংলগ্ন  মঙ্গলবার  দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে এ মিলাদ মাহফিল, দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.ফাইজুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা মো.আবদুল বাছেদ প্রধান।

বিশেষ অতিথি হিসেবে যারা উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো.খন্দকার শাওন, ফতুল্লা থানা যুবলীগ নেতা ইসতিয়াক ইসলাম নাহিদ, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিস্টার, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন ভূঁইয়া সালাম, ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাজী সাগর, ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম বাবু প্রমুখ।