নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

রূপগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতার বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:০৬, ২১ সেপ্টেম্বর ২০২৩

রূপগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতার বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট

রূপগঞ্জে বিএনপির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের এক নেতার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

 

বুধবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাত এগারোটার দিকে উপজেলার বরপা ৬ নং ওয়ার্ড শান্তিনগর এলাকার তামজীদ ভুঁইয়ার বাড়িতে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি।  


এ সময় তার বাড়ি থেকে ৫৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন ও বাড়িতে পালন করা ৭ টি মুরগি লুটপাট করে নিয়ে যাবার অভিযোগও করেন তিনি। তামজীদ ভুঁইয়া তারাব পৌর স্বেচ্ছাসেবক দল নেতা ও ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক পদে আছেন। হামলাকারীরা উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে স্থানীয় সূত্রে জানা গেছে। 


স্থানীয়রা জানান, রাত এগারোটার দিকে ২৫ থেকে ৩০ জনের একদল সশস্ত্র হামলাকারী লোহার রড, লাঠিসোটা, হকিস্টিক, রামদা ও চাপাতিসহ বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্র হাতে সরকারি দলের নানা ধরণের শ্লোগান দিয়ে তামজীদের বাড়িতে  হামলা চালায়।

 

এসময় বাড়ির ভেতরে ও বাইরে ব্যাপক ভাংচুর চালানো হয়। বাড়িতে তামজীদ না থাকায় তার নাম নিয়ে  নানা হুমকি দেয় হামলাকারিরা। এসময় বাড়ি থেকে মুরগিসহ বিভিন্ন জিনিস নিয়ে যেতে দেখা যায় তাদের। 


হামলার ঘটনার ভুক্তভোগি তামজীদ ভুঁইয়া জানান, হামলাকারীরা বাড়িতে তাকে না পেয়ে ব্যাপক ভাংচুর চালায়। কুপিয়ে বাড়ির অধিকাংশ  জিনিস ভেঙ্গে ফেলে। পুরো বাড়ি লন্ডভন্ড করে।


তামজীদ বলেন, হামলাকারিরা বাড়িতে প্রবেশ করেই আমাকে খোঁজাখুঁজি করে। আমি বাড়িতে নেই জানতে পেরে তারা আমার বাবা, মা, স্ত্রী ও সন্তানদের ভয় দেখায়। এরপর আমাদের বাড়ি থেকে নগদ ৫৫ হাজার টাকা, একটি মোবাইল ফোন, বাড়িতে পালন করা ৭ টি মুরগি লুটপাট করে নিয়ে যায়। 


যাবার সময় স্থানীয় বাজারে গিয়ে সাধারণ মানুষদের দুটি দোকানেও হামলা এবং লুটপাট চালায় তারা। তামজীদের দাবি, শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণেই তার বাড়িতে এ হামলা হয়েছে। এছাড়া অন্য কোন কারণ নেই। 


এ ব্যাপারে জানতে চাইলে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, এমন ঘটনার ব্যাপারে এখন পর্যন্ত কেউ থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।