নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দরে অস্ত্রের মুখে জিম্মি করে দূর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৭, ২১ সেপ্টেম্বর ২০২৩

বন্দরে অস্ত্রের মুখে জিম্মি করে দূর্ধর্ষ ডাকাতি

বন্দরে বাসা বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। অজ্ঞাত নামা ডাকাত দল কৌশলে বাড়িতে প্রবেশ করে পরিবারের লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১লাখ ৯০ হাজার টাকা ও ২৫ ভড়ি স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়। 


গত বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে বন্দর থানার ২৭নং ওয়ার্ডের মুরাদপুর এলাকার জনৈক মিলন মিয়ার বসত বাড়িতে এ ডাকাতি ঘটনাটি ঘটে । ডাকাতি ঘটনা খবর পেয়ে বন্দর থানা অফিসার ইনর্চাজ মোহাম্মদ আবু বকর সিদ্দিক ও ধামগড় ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় বন্দর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  


এ ব্যাপারে ভুক্তভোগী মিলন মিয়া জানান, প্রতিদিনের মত বুধবার রাতে খাবার খেয়ে আমরা সবাই নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পরি। গভীর রাতে অজ্ঞাত নামা ডাকাত দল বিল্ডিং এর জানালার গ্রিল কেটে কৌশলে এক ডাকাত আমাদের বিল্ডিংএ প্রবেশ করে গেইট খুলে দেয়। 


পরে ১২/১৪ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল আমাদের বিল্ডিংএ প্রবেশ করে বাড়ি সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ৯০ হাজার টাকা ও ২৫ ভড়ি স্বর্ণালংকর লুট করে নিয়ে যায়। 


এ ব্যাপারে বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ডাকাতি ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।  আমরা বিষয়টি তদন্ত করছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 
 

সম্পর্কিত বিষয়: