নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

সরকার লুটপাট করছে আর মানুষের উপর ঋণের বোঝা চাপিয়ে দিচ্ছে : পারভীন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:২১, ২২ সেপ্টেম্বর ২০২৩

সরকার লুটপাট করছে আর মানুষের উপর ঋণের বোঝা চাপিয়ে দিচ্ছে : পারভীন

কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার বলেছেন, স্বৈরাচার শেখ হাসিনা সরকার উন্নয়নের নামে অনিয়ম, দূর্ণীতি ও লুটপাটের মহোৎসব চালিয়ে যাচ্ছে এ অবৈধ সরকার। আর ঋণের বোঝা চাপিয়ে দিচ্ছে দেশের সাধারণ মানুষের উপর।

 

এদিকে আওয়ামীলীগের এমপি, মন্ত্রী, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। 


শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদরে আশিক সুপার মার্কেটে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা বলেন। 


তিনি বলেন, সরকার যতই দৌড়ঝাপ পারুক শেষ রক্ষা পাবেনা অবৈধ সরকার। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চলমান আন্দোলনের মাধ্যমে স্বল্প সময়েই ভোটার বিহীন খুনি  সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনঃউদ্ধার করে আমরা ঘরে ফিরবো।

 

দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করলে দেশনেত্রীর কোন ক্ষতি হলে এই সরকারকে তার দায়ভার বহন করতে হবে। 


আড়াইহাজার উপজেলা মহিলা দলের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার।

 

এতে সভাপতিত্ব করেন উপজেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি শিরিন সুলতানা মেম্বার, বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব শহিদুল্লাহ চেয়ারম্যান, বিএনপি নেতা সরওয়ার্দী মিয়া, জেলা জাসাসের সাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম খোকন, আড়াইহাজার পৌর বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন আলাবক্স, গোপালদী পৌর বিএনপি নেতা আলামিন,  জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম মিয়া, উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম মেম্বার, আড়াইহাজার পৌরসভার মহিলা দলের সভানেত্রী মাসুদা বেগম ও সাধারন সম্পাদক মাছুমা বেগম, জেলা ওলামা দল নেতা মাছুম বিল্লাহ, আড়াইহাজার পৌরসভা জাসাস সভাপতি খোরশেদ আলম, আড়াইহাজার থানা জাসাস এর সহ-সভাপতি নুরুল হক নুরু, আড়াইহাজার সরকারি সফর আলী কলেজের ছাত্রদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, আড়াইহাজার উপজেলা জিয়ামঞ্চের আহবায়ক মোঃ সিকদার আলী, আড়াইহাজার পৌর জিয়া মঞ্চের আহবায়ক আরাফাত সিদ্দিক প্রমুখ।


মিলাদ মাহফিল শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মোনাজাত করা হয়।