নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দরে দূর্ধর্ষ ডাকাতি ঘটনায় থানায় মামলা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫১, ২২ সেপ্টেম্বর ২০২৩

বন্দরে দূর্ধর্ষ ডাকাতি ঘটনায় থানায় মামলা 

বন্দরে বাসা বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ভূক্তভোগী মিলন মিয়া বাদী হয়ে শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে অজ্ঞাত নামা ৮/৯ জন ডাকাতকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩৭(৯)২৩ ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড-১৮৬০।

এর আগে গত বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ২টা থেকে আড়াইটার মধ্যে যে কোন সময়ে বন্দর থানার ২৭নং ওয়ার্ডের মুরাদপুর এলাকায় এ ডাকাতি ঘটনাটি ঘটে।

অজ্ঞাত নামা ডাকাত দল জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ৬০ হাজার টাকা ও ১৪ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে ভ’ক্তভোগী মিলন মিয়া গনমাধ্যমকে জানান, প্রতিদিনের মত বুধবার রাতে খাবার খেয়ে আমরা সবাই নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পরি। গভীর রাতে অজ্ঞাত নামা ডাকাত দল বিল্ডিং এর জানালার গ্রিল কেটে কৌশলে এক ডাকাত আমাদের বিল্ডিংএ প্রবেশ করে গেইট খুলে দেয়।

পরে ৮/৯ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল আমাদের বিল্ডিংএ প্রবেশ করে বাড়ি সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ৯০ হাজার টাকা ও ২৫ ভড়ি স্বর্ণালংকর লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ডাকাতি ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়েছে। লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।
 

সম্পর্কিত বিষয়: