নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রবিউল গ্রেপ্তার  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৩, ২২ সেপ্টেম্বর ২০২৩

বন্দরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রবিউল গ্রেপ্তার  

বন্দরে ৬৭ পিছ ইয়াবা ট্যাবলেটসহ রবিউল (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে মাদক সম্রাট ওসমান, ইমরান ও বিল্লাল নামে আরো ৩ মাদক ব্যবসায়ী। 


গ্রেপ্তারকৃত  মাদক ব্যবসায়ী রবিউলকে শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ৩টায় বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকায় ধৃত আসামী বসত ঘরে তল্লাশী চালিয়ে উল্লেখিত ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়। 


ইয়াবা উদ্ধারের ঘটনায় বন্দর থানার এসআই সাইফুল আলম পাটোয়ারী বাদী হয়ে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীসহ ৪ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৩৮(৯)২৩। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রবিউল বন্দর থানার ২০নং ওয়ার্ডের উত্তর বেপারীপাড়াস্থ শুভ মিয়া বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার জয়নাল বাবুর্চি মিয়ার ছেলে। 


পলাতক আসামী ওসমান সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার আল ইসলাম মিয়ার ছেলে ও অপর পলাতক আসামী ইমরান একই এলাকার আলিম মৃধা ছেলে এবং বিল্লাল হোসেন দড়ি-সোনাকান্দা এলাকার গফুর মিয়ার ভাড়াটিয়া বলে জানাগেছে। 


থানা সূত্রে জানাগেছে, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রবিউল ও পলাতক আসামী ওসমান একই এলাকার ইমরান ও বিল্লাল হোসেন র্দীঘ দিন ধরে ২০নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় অবাধে মাদক ব্যবসায় চালিয়ে আসছিল। 


শুক্রবার রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রবিউলকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় উল্লেখিত মাদক ব্যবসায়ীরা। পলাতক মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।