নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

সোনারগাঁয়ে আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:১০, ২৯ সেপ্টেম্বর ২০২৩

সোনারগাঁয়ে আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ সেপ্টেম্বর)  তাদের মামলায় গ্রেপ্তার দেখিয়ে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
 

এর আগে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মুন্না নামে এক ডাকাতকে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তিতে রাতে অন্য তিনজনকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি গ্রামের আক্কেল আলীর ছেলে মো. মুন্না, সনমান্দি ইউনিয়নের নাজিরপুর গ্রামের শাহজাহানের ছেলে তন্ময়, মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মো. সবুজ ও বন্দর উপজেলার কামতাল গ্রামের আবদুল লতিফের ছেলে ইমরান মিয়া।

 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে সনমান্দি ইউনিয়নের দড়িকান্দি এলাকায় অভিযান পরিচালনা চালায় পুলিশ। এ সময় মহাসড়কে ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দেশীয় অস্ত্রসহ ডাকাত মুন্নাকে গ্রেপ্তার করা হয়। ডাকাত মুন্নার স্বীকারোক্তিতে পুলিশ রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অন্য তিনজনকে গ্রেপ্তার করে। তাদের নামে সোনারগাঁ, আড়াইহাজার ও বন্দর থানায় ডজনখানেক ডাকাতির মামলা রয়েছে। তারা রাতের বেলায় মহাসড়কে বিভিন্ন যানবাহনের গতিরোধ করে টাকা-পয়সা, যাত্রীদের স্বর্ণালংকারসহ মালপত্র লুট করে নিয়ে যেত। এ সময় তাদের কাছ থেকে দুটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল ও দুটি ছুরি উদ্ধার করা হয়।  

 

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ জানান, মহাসড়কে ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।