নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় এবার স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:১১, ১৮ নভেম্বর ২০২৩

ফতুল্লায় এবার স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি

ফতুল্লায় নৈশপ্রহরীদের বেধে রেখে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। 

 ঘটনাটি ঘটেছে শনিবার (১৮ নভেম্বর)  ভোর রাতে ফতুল্লার দাপা পিলকুনি পাঁচতলা এলাকায় নিউ আলিফ জুয়েলার্সে।


 

দোকানের কর্মচারী আসিফ হাসান জানান, দোকানের মালিক আল হাসান স্ত্রীর মামলায় বর্তমানের জেলহাজতে রয়েছে। তার অবর্তমানে তার বাবা জাহিদ মিয়া দোকানের দেখাশোনা করেন। গতরাতে দোকান বন্ধ করে যাওয়ার সময় বাহিরে দুটি শার্টারে ৭টি তালা দিয়ে রেখে ছিলাম। এরমধ্যে ৪টি তালা ডাকাতরা কেটে দোকানের ভিতরে প্রবেশ করে দেড়শ ভরি রূপা, কাচের গ্লাসের ভিতরে সাজানো চার ভরি স্বর্ণের অলংকার, ক্যাশ থেকে নগদ ২০-২৫ হাজার টাকা এবং বিভিন্ন লোকজনের বন্ধক রাখা বিপুল পরিমানের স্বর্ণের অলংকার ডাকাতরা নিয়েগেছে। তবে বন্ধকরাখা অলংকারের পরিমান জানানেই তার।

 

নৈশপ্রহরী রানা জানান, তার সাথে কবির নামে আরেকজন প্রহরী আছে। তারা দুজন এলাকায় রাত্রীকালীন ডিউটি করার সময় ভোর রাতে একটি পিকআপভ্যানে করে ৭/৮জন মুখোশধারী যুবক আসেন। তারা এসেই তাদের দুজনকে হাত পা মুখ ও চোঁখ বেধে গাড়িতে আটকিয়ে রাখেন। এরপর ডাকাতরা দোকানের তালা কেটে ডাকাতি শেষে চলে যাওয়ার সময় তাদের দুজনকে সড়কে ফেলে যায়।

 

ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ডাকাতদের সনাক্ত করার চেষ্টা চলছে।