নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৪, ১৬ জানুয়ারি ২০২৪

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

বন্দর ১০০ পিছ ইয়াবা ও ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের নবীগঞ্জ জিএ রোড এলাকার মৃত আব্দুর রশীদ মিয়ার ছেলে চিহৃিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী মোহাম্মদ গাজী (৪৯) ও বন্দর থানার বাকসরাইল এলাকার মৃত হবি মিয়ার  ছেলে ইয়াবা ব্যবসায়ী হানিফ গাজী (৪৫)।

গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুরে পৃথক মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা।

এর আগে গত সোমবার (১৫ জানুয়ারী)  সন্ধ্যা  সাড়ে ৫টায় বন্দর থানার নবীগঞ্জ জিএরোডের পাঁকা রাস্তার উপর ও একই তারিখ রাতে বন্দর উপজেলার লাঙ্গলবন্ধস্থ বিসমিল্লাহ খাবার হোটেলের সামনে পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গাঁজা ও ইয়াবা উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা রুজু করেন। যার মামলা নং- ৮(১)২৪ ও ৯(১)২৪।

থানার তথ্য সূত্রে জানাগেছে, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক ইকবাল আহাম্মেদ দিপুসহ সঙ্গীয় ফোর্স গত সোমবার সন্ধ্যা সাড়ে ৫টায় বন্দর থানার নবীগঞ্জ জিএ রোড এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোহাম্মদ গাজী (৪৯)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এছাড়াও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি উপ-পরিদর্শক হাবিবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স একই তারিখ রাত পৌনে ১১টার সময় বন্দর থানার বাকসরাইলস্থ বিসমিল্লাহ খাবার হোটেলের সামনে বিশেষ অভিযান চালিয়ে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হানিফ গাজী (৪৫)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। থানা সূত্র আরো জানাগেছে, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘ দিন ধরে উল্লেখিত এলাকায় অবাধে ইয়াবা ও গাঁজা বিক্রি করে আসছিল।