নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে নারী কাউন্সিলর শিউলী নওশাদ লাঞ্চিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৮, ২৫ জানুয়ারি ২০২৪

বন্দরে নারী কাউন্সিলর শিউলী নওশাদ লাঞ্চিত

সম্প্রতি বন্দরে ২০ নং ওয়ার্ডে টিসিবি পন্য সামগ্রী আত্মসাতের ঘটনায় বিভিন্ন পত্রপত্রিকায়  সংবাদ প্রকাশের জের ধরে সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শিউলী নওশাদকে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে কাউন্সিলর শাহেন শাহ বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (২৫ জানুয়ারী)  বেলা সাড়ে ১১টায় বন্দর থানার ২০ নং ওয়ার্ডের বেপারীপাড়া এলকায় টিসিবি পন্য বিতরন কালে এ লাঞ্চিতর ঘটনাটি ঘটে। 

এ ব্যাপারে নির্যাতিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে কাউন্সিলর শাহেন শাহকে অভিযুক্ত করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রত্যক্ষদর্শী জানান, কাউন্সিলর শাহেন শাহ আচরণ আমাদের কাছে ভালো লাগেনি। সে একজন কাউন্সিলর হয়ে জনগনের সামনে আরেক মহিলা কাউন্সিলরকে অকথ্য ভাষায় গালাগালি করা ভালো চোখে দেখেনি সাধারণ জনগন।

এ ব্যাপারে নির্যাতিতা ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ কান্না জড়িত কন্ঠে জানান, রাজনৈতিক কারনে ২০ নং ওয়ার্ড কাউন্সিলর শাহেন শাহ আত্মগোপনে থাকার কারনে আমি আমার ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় সুশৃঙ্খল ভাবে টিসিবি পন্য বিতরণ করে আসছি।

প্রতি মাসের ন্যায় বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় সোনাকান্দা বেপারীপাড়া এলকায় টিসিবি পন্য বিতরনের জন্য আসলে ওই সময় কাউন্সিলর শাহেন শাহ আমাকে দেখা মাত্র টিসিবি পন্য নিতে আসা লোকজনদের সামনে অকথ্য ভাষায় গালিগালজ ও আমার সাথে মারমুখি আচরন করাসহ প্রান নাশের হুমকি দেয়।

সে আরো বলে আমি নাকি সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে  তার বিরুদ্ধে টিসিবি পন্য আত্মসাতের সংবাদ প্রকাশ করিয়েছি। পরে স্থানীয় এলাকাবাসী সহায়তায় আমাকে সেখান থেকে উদ্ধার করে আমার অফিসে নিয়ে আসে। 

কাউন্সিলর শাহেন শাহ সে একজন খারাপ প্রকৃতির লোক। একজন মহিলা কাউন্সিলর সাথে কেমন ব্যবহার করতে সে এখন পর্যন্ত তা শিখেনি। তার প্রতিনিয়ত অনৈতিক কর্মকান্ডে ফুসে উঠছে স্থানীয় এলাকাবাসী।

লাঞ্চিত করার বিষয়ে অভিযুক্ত ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহেন শাহ সাথে আলাপ কালে তিনি জানান, আমার সাথে শিউলী নওশাদের সাথে কিছু হয়নি। তাকে আমি গালাগালি করেছি প্রমান করতে পারলে যা শাস্তি হবে মাথা পেতে মেনে নিব। আমাকে বির্তকিত করার জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

লাঞ্চিত ঘটনাটি সুষ্ঠ তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী, স্থানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা এ.কে.ম সেলিম ওসমানের জরুরী হস্তক্ষেপ কামনা করছেন ভূক্তভোগী নির্যাতিতা সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ।