নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে হেরোইন ও ইয়াবা সহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৭, ৩১ জানুয়ারি ২০২৪

বন্দরে হেরোইন ও ইয়াবা সহ গ্রেপ্তার ২

বন্দরে বিশেষ অভিযানে চিহ্নিত মাদক ব্যবসায়ী সাগরসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নারায়নগঞ্জ সার্কেল ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। অভিযান কালে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারি সংস্থা গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ১১০ পুঁড়িয়া হেরোইন ও ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার ফরাজিকান্দা এলাকার মৃত আবুল হোসেন মিয়ার ছেলে চিহৃিত মাদক ব্যবসায়ী সাগর (৫৩) ও বন্দর থানার ২১নং ওয়ার্ডের সালেনগরস্থ জনৈক শাহাবুদ্দিন মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার মৃত আব্দুর রহিম মিয়ার ছেলে নূর ইসলাম (৩৮)।

গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীকে বন্দর থানার রুজুকৃত পৃথক মাদক মামলায় বুধবার (৩১ জানুয়ারী)  দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে গত মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুর দেড়টায় বন্দর থানার ফরাজিকান্দা লাহরবাড়ি ও একই তারিখে বিকেল পৌনে ৫টায় বন্দর থানার মদনপুর ফুটওভার ব্রিজের নিচে দক্ষিণ পাশের পাঁকা রাস্তার উপরে পৃথক বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ উল্লেখিত দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।  

হেরোইন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নারায়নগঞ্জ সার্কেল এর উপ- পরিদর্শক মোঃ আতাউর রহমান সজিব ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি উপ- পরিদর্শক সাইফুল বাদী হয়ে বন্দর থানায়  মাদক আইনে পৃথক দুইটি মামলা রুজু করেছে। যার মামলা নং- ২৮(১)২৪ ও ২৯(১)২৪।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নারায়নগঞ্জ সার্কেল সূত্রে  জানাগেছে,  গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা সাগর দীর্ঘ দিন ধরে বন্দরে বিভিন্ন এলাকায় অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। সে সাথে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বন্দর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি জানিয়েছে, নূর ইসলাম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে বিভিন্ন কৌশল অবলম্বন করে দীর্ঘ দিন ধরে বন্দরের সালেনগর, রুপালী, শাহীমসজিদসহ বিভিন্ন এলাকায় অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুইটি স্থানে বিশেষ অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।