নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবি, ক্যামিকেলের গোডাউনে তালা : গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৪৯, ৬ মার্চ ২০২৪

আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে চাঁদা দাবি, ক্যামিকেলের গোডাউনে তালা : গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জের ফতুল্লায় আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে ৫ লাখ টাকা চাঁদার দাবিতে ক্যামিকেলের গোডাউনে তালা মারার অভিযোগে দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা পঞ্চবটী মুসলিমনগর প্রেম রোড এলাকার গাফ্ফার (৩৫) ও জামাল মোল্লা (৫০)।

বুধবার (৬ মার্চ) দুপুরে তাদেরকে পঞ্চবটী মুসলিমনগর প্রেম রোড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে মঙ্গলবার সকালে মুসলিমনগর প্রেম রোডস্থ ডি.এস করপোরেশন টানবাজার শাখার গোডাউনে তালা মাওে ওই  সন্ত্রাসীরা। 

এ ঘটনায় টানাবাজার ডি,এস,কর্পোরশনের মালিক শারজাহান (৫৫) বাদী হয়ে  গাফ্ফার (৩৫) জামাল মোল্লা (৫০),আকাশ (৩০) শফিক (২০), মিলন (২১) তানভীর (২২) হৃদয় (২০), আপন (২০) সহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। 

মামলার বাদী শারজাহান জানায়, মঙ্গলবার  সকাল ১১ টার দিকে আকাশের নেতৃত্বে অভিযুক্ত সন্ত্রাসীরা প্রেমতলা রোডস্থা তার ক্যামিকেলের গোডাউনে এসে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

এ সময় গোডাউনের নিরাপত্তারক্ষার দ্ধায়িত্বে থাকা আলকাছ কে গোডাউন থেকে বের করে দিয়ে বাইরে দিক দিয়ে তালা মেরে দেয়। 

সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে এসে বিষয়টির বিস্তারিত জেনে ফতুল্লা থানা পুলিশের সাহায্য গ্রহণ করেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানান, চাঁদার দাবিতে ক্যামিকেলের গোডাউনে তালা মেরে দেওয়ার ঘটনায় দুই চাঁদাবাজ কে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত অপর চাঁদাবাজদের গ্রেপ্তারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।