নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

বন্দরে ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৩, ১৮ মার্চ ২০২৪

বন্দরে ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি বন্দর থানা বিএনপির আওতাধীন ১৯, ২০ ও ২১নং ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) বাদ আছর মদনগঞ্জ বটতলা সায়বা চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে ১৯, ২০, ২১নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু - স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

বন্দর থানা বিএনপির সাবেক সভাপতি আমান উদ্দিন আমানের সভাপতিত্বে ও ১৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ আহম্মেদ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক রানা। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বন্দর থানা বিএনপি'র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেজ, বন্দর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন, নাসির উল্লাহ টিপু, সোহেল খান বাবু, সানোয়ার হোসেন, বন্দর থানা বিএনপি'র অন্তর্গত ১৯নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. আশরাফ উদ্দিন, ২০নং ওয়ার্ড বিএনপির সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক মনির হোসেন পাঠান, ২১নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাহেব আলী, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন মনাক্কা, সাংগঠনিক সম্পাদক শিপলু মিয়াজী, বন্দর থানা যুবদল নেতা মিনহাজ মিঠু, বন্দর থানা ছাত্রদলের সভাপতি আল আমিনসহ বন্দর থানা বিএনপি ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।