নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে নাতিন জামাইয়ের মারধরে বৃদ্ধার মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৩, ৪ এপ্রিল ২০২৪

বন্দরে নাতিন জামাইয়ের মারধরে বৃদ্ধার মৃত্যু

বন্দরে ইফতার খাওয়াকে কেন্দ্র করে পাষান্ড নাতিন জামাই হৃদয়ের বেদম মারধরে গুরুত্বর জমখ হয়ে ও ভয়ভীতিতে স্ট্রোক করে নুরুন নেসা বেগম (৭০) এক বৃদ্ধা মৃত্যুবরন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জরুরী সেবা ৯৯৯ এ খবর পেয়ে বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে বন্দর থানার ২০ নং ওয়ার্ডের দড়ি -সোনাকান্দাস্থ মালেক মিয়ার ভাড়াটিয়া বাড়ি থেকে বৃদ্ধার মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ। এর আগে গত মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় এ মারধরের ঘটনাটি ঘটে।

নিহত বৃদ্ধা নারী নুরুন নেসা ওই এলাকার মৃত আব্দুল মান্নান মিয়ার স্ত্রী।  এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত বৃদ্ধার স্বজনদের সূত্রে জানা যায়,  গত মঙ্গলবার বিকেল ছলেমুন নেসা তার বড় বোন দড়িসোনাকান্দা এলাকার মৃত আব্দুল মান্নান মিয়া স্ত্রী নুরুন নেসা বেগমের বাড়িতে বেড়াতে আসে।

পরে বড় বোন নুরুন নেসা ছোট বোন ছলেমন নেসাকে ইফতার করে যেতে বলে। ওই সময় ইফতার খাওয়া নিয়ে একই এলাকার আইয়ুব আলী মিয়ার ছেলে নাতিন জামাই হৃদয়ের সাথে নানী শ্বশুড়ী নুরুন নেসা বেগমের বাকবিতন্ড হয়। 

এক পর্যায়ে পাষান্ড নাতিন জামাই হৃদয় ক্ষিপ্ত হয়ে নানী শ্বাশুড়িকে হত্যার উদ্দেশ্যে বেদম ভাবে পিটিয়ে জখম করে। স্থানীয়রা আহতকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে শহরের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা প্রদান করে বাড়িতে নিয়ে আসে।

পরে গত বুধবার রাতে পাষন্ড নাতিন জামাই হৃদয় আবারও উল্লেখিত নানী শ্বাশুড়ী হত্যার ভয়ভীতি প্রদর্শন করলে ওই রাতে ভূক্তভোগী বৃদ্ধা নারী স্ট্রোক করেন মৃত্যুবরণ করে। 

এ ব্যাপারে লাশ উদ্ধারকারি কর্মকর্তা বন্দর থানার এসআই মামুন জানান, জরুরী সেবার মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে জিডি মূলে লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করি।

ময়না তদন্তের রির্পোট  হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।