নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

কাজিম ভাই ছিলেন সাদা মনের মানুষ : এমএ রশিদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০৮, ২৩ এপ্রিল ২০২৪

কাজিম ভাই ছিলেন সাদা মনের মানুষ : এমএ রশিদ

বন্দর উপজেলা আ’লীগের সভাপতি  ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী এমএ রশিদ বলেন, বন্দরে আ’লীগের রাজনীতিতে কাজিম ভাই ছিলেন সাদা মনের মানুষ। নির্বাচনটা তার করার কথা ছিল। তিনি আমাকে বলেছিলেন আপনি মুরুব্বি মানুষ। আপনি বেচে থাকতে আমি কখনো নির্বাচন করব না।

ক্ষমতার লোভ তার কখনো ছিলনা। তিনি আমাকে সমর্থন জানিয়ে নির্বাচনে অনেক পরিকল্পনাও করেছিলেন। কিন্তু হটাৎ করেই সবাইকে কান্নার জলে ভসিয়ে তিনি চলে গেলেন। তার মৃত্যুতে আমি খুবই মর্মাহত।

 কলাগাছিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে বন্দর উপজেলা আ’লীগের প্রয়াত সাধারন সম্পাদক কাজিম উদ্দিন স্বরনে আলোচনা সভা,মিলা ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। হয়েছে। সোমবার আছর পশ্চিম কল্যান্দি মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ।

পশ্চিম কল্যান্দি পঞ্চায়েত কমিটির সভাপতি বশির উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, উপজেলা আ’লীগের সহ সভাপতি আব্দুল্লাহ বাবু,বন্দর উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক শাহাদাৎ হোসেন,কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আমিরুজ্জামান,সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম, যুবলীগ নেতা ডালিম হায়দার আশরাফ হোসেন বাচ্চু,কামরুল ইসলাম জজ মেম্বার,মাহাবুব মেম্বার,বিউটি মেম্বার,যুবলীগ নেতা আনোয়ার হোসেন,আ’লীগ নেতা আক্তার সজল মোঃ রুবেল প্রমূখ।