নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

সোনারগাঁয়ে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৭, ২৩ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে বিপুল পরিমান ফেনসিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে একটি প্রাইভেটকার হতে ৩০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো- নরসিংদী জেলার মাধবদী থানার আলগী পূর্ব পাড়া এলাকার মৃত ঋশিকেশ দাসের ছেলে ত্রিদ্বীপ কুমার দাস @ মনি লাল (৪০) এবং একই জেলা ও থানার আলগী মনোহরপুর এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে মো. সাইফুর রহমান লিটু (৩৮)। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিকে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব। এরআগে সোমবার সোনারগাঁয়ের মোগড়াপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করে ওই ফেনসিডিলসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় র‌্যাব মাদক সরবারহের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করে র‌্যাব। 

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। তারা পারস্পারিক যোগসাজসে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে ফেনসিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে। 

তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।