নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

আড়াইহাজারে ঝগড়া থামাতে গিয়ে নিহত ১

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:৫৪, ৬ জানুয়ারি ২০২২

আড়াইহাজারে ঝগড়া থামাতে গিয়ে নিহত ১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সহকর্মীর মারপিটে আঃ করিম (৫৮) নামে এক রঙ মিস্ত্রি নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  ঘটনাটি ঘটেছে বুধবার (৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী ষাড়পাড়া গ্রামে। 

ঘটনার বিবরণে এলাকাবাসী  জানায়, বুধবার সকাল ১০ টার দিকে ওই গ্রামের আঃ ওহাবের ছেলে রঙ মিস্ত্রি মনির হোসেন (৩০) তারই সহকর্মী একই গ্রামের বাছান আলীর পুত্র আঃ করিমের বাড়ীতে আসে তাকে নিয়ে এক সঙ্গে কাজে যাওয়ার জন্য। করিমকে মনির হোসেন তার সঙ্গে কাজে যেতে বললে করিম কাজে যাবেনা বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে মনির হোসেন করিমকে এলোপাথারী ভাবে কিল ঘুষি মারে। ফলে করিম আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করে বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাড়ীতে নেওয়ার  ২ ঘন্টার পর দুপুরে  করিম আবারো মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়। 

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) জোবায়ের হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের কোন চিন্হ নেই। ময়না তদন্তের আগে কিছুই বলা যাচ্ছে না। এই রিপোট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৬টা) কোন অভিযোগ পাওয়া যায়নি বলেও তিনি জানান। 

সম্পর্কিত বিষয়: