নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৭ মে ২০২৪

রূপগঞ্জে চুরির অপবাদ দিয়ে  অটো চালককে নির্যাতন

প্রকাশিত:২২:৩৩, ২১ জানুয়ারি ২০২২

রূপগঞ্জে চুরির অপবাদ দিয়ে  অটো চালককে নির্যাতন

রূপগঞ্জে মো. হালিম মিয়া (৪০) নামে এক অটো চালককে চুরির অপবাদ দিয়ে অমানুষিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় হালিম মিয়ার স্ত্রী বিলকিছ আক্তার বাদী হয়ে শুক্রবার সকালে নয়জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।


অভিযোগ থেকে জানা যায়, তার স্বামী হালিম মিয়া একজন অটোচালক। গত বৃহস্পতিবার রাতে পূর্ব কালাদী এলাকার একদল সন্ত্রাসী ও চাঁদাবাজ ওসমান (৪০), আব্দুররহমান (৩৮), খোকন (৩২), কাউছার (৩০), আজিজ (৩৫), আরিফ (৩৫), সালাহউদ্দিন (৪৮) রিফাত (৩০) সহঅজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে হালিম মিয়াকে চুরির অপবাদ দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যায়।

 

পরে রিফাতের বাড়িতে নিয়ে আটকে রেখে অমানুষিক নির্যাতন করা হয়। এসময় হালিম মিয়া জ্ঞান হারিয়ে ফেললে সন্ত্রাসীরা তাকে রাস্তার পাশে ফেলে দেয়। আশপাশের লোকজন হালিম মিয়াকে উদ্ধার কওে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করান।


বিলকিছ আক্তার জানান, প্রকৃত চোর সনাক্ত হওয়ার পরও আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে অমানুষিক নির্যাতন করেছে সন্ত্রাসীরা। আমার স্বামীর সমস্ত শরির পিটিয়ে থেতলে দিয়েছে এবং মেরুদন্ডের হাড় ভেঙ্গে দিয়েছে। আমার স্বামীর হত্যা চেষ্টাকারী সন্ত্রাসীদের বিচার দাবি করছি। 


রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।