নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে নৈশ প্রহরীকে গলায় অস্ত্র ঠেকিয়ে মালামাল লুট 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩২, ২ মার্চ ২০২২

বন্দরে নৈশ প্রহরীকে গলায় অস্ত্র ঠেকিয়ে মালামাল লুট 

বন্দরে নৈশ্য প্রহরীকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ৫০ হাজার টাকা মূল্যের বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে ইমনসহ স্থানীয় সন্ত্রাসীরা। এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত ভূক্তভোগী নৈশ্য প্রহরী মনির হোসেন বাদী হয়ে মঙ্গলবার দুপুরে একজনের নাম উল্লেখ্য করে এবং ৮/১০ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

 

এরআগে গত ২৮ ফেব্রুয়ারী সোমবার রাত সাড়ে ১১টায় বন্দর থানার ২১ নং ওয়ার্ডস্থ রুপালী আবাসিক এলাকার ওয়াসা গল্লীতে এ ঘটনাটি ঘটে। 


তথ্য সূত্রে জানা গেছে, দীর্ঘ দুই মাস ধরে বন্দর থানার সোনাকান্দা কেএন সেন রোড এলাকার রওশন আলী মিয়ার ছেলে মনির হোসেন (২৪) মনির হোসেন ইউনুছ আল মামুন কোম্পানী প্রজেক্টে সিকিউরিটি দায়িত্ব পালন করে আসছে। 


এর ধারাবাহিকতায় গত ২৮ ফেব্রুয়ারী সোমবার রাতে নৈশ্য প্রহরী মনির হোসেন তার কর্মস্থলে ডিউটি কারা কালিন রুপালী আবাসিক ওয়াসা গল্লী এলাকার ইমনসহ অজ্ঞাত ৮/১০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে তার কর্মস্থলে আসে। 


পরে চিহিৃত সন্ত্রাসী ইমন সেখানে দায়িত্বপ্র্রাপ্ত  নৈশ্য প্রহরী মনির হোসেনকে হত্যা কার উদ্দেশ্যে তার গলায় অস্ত্র ঠেকিয়ে বিভিন্ন ভাবে ভয় ভিতি দেখায়। ওই সময় সন্ত্রাসী ইমনের সাথে থাকা অজ্ঞাত নামা ৮/১০ জন সন্ত্রাসীরা সেখান থেকে জোর পূর্বক ভাবে ৫০টি লোহার ফর্মা, ৫টি লোহার বালতি এবং ২০ লিটার মোবাইল ছিনিয়ে নেয়।


এ ঘটনায় উক্ত প্রতিষ্ঠানের প্রায় ৫০ হাজার টাকা মালামাল লুট করে নিয়ে গেছে বলে উল্লেখিত প্রজেক্টের এক কর্মকর্তা গনমাধ্যমকে এ কথা জানান। থানা সূত্রে জানিয়েছে, অভিযোগ পেয়ে পুলিশ লুন্ঠিত মালামাল উদ্ধারসহ সন্ত্রাসী ইমন ও তার সহযোগীদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছে। 
 

সম্পর্কিত বিষয়: