নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৯, ১৭ মার্চ ২০২৩

রূপগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন

 ১৭মার্চ জাতীয় শিশু দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জম্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ ও  রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. মো. স্বপন ভূঁইয়ার উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে।

শুক্রবার  ( ১৭ মার্চ ) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলাধীন গোলাকান্দাইল এলাকায় রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু  ও রূপগঞ্জ -১ আসনের সাংসদ পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় । পরে কেক কেটে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন করা হয়।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, মুড়াপাড়া কলেজের সাবেক জিএস দুলাল, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য  মো. আবু মেম্বার, রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আবদুল্লাহ, সহ-সভাপতি মো. সজিব, মো. স্বপন, মো. নাজমুল, মো. সাকিব, তারাব পৌরসভার সাধারণ সম্পাদক মো. জসিম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক মো. রুবেল, সাগর হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক রমজান মৃধা, মো. তানভীর, রুবেল মিয়া, দ্বীন ইসলাম, প্রচার সম্পাদক আসিফ খাঁন , দপ্তর সম্পাদক রিফাত ভূঁইয়া, অর্থ সম্পাদক মো. রাব্বি, সদস্য রবিউল, আল- আমীন, শান্ত ও আলামিন প্রমুখ।