নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

চর সৈয়দপুরে ব্যাংকের সিসি ক্যামেরা ভাঙচুর করলো সন্ত্রাসীরা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:০৩, ১৮ জানুয়ারি ২০২৩

চর সৈয়দপুরে ব্যাংকের সিসি ক্যামেরা ভাঙচুর করলো সন্ত্রাসীরা

নারায়ণগঞ্জ সদর উপজেলার চর সৈয়দপুর এলাকায় ডাচ বাংলা এজেন্ট ব্যাংকে সিসি ক্যামেরা লাগানোর ফলে স্থানীয় সন্ত্রাসীদের অপরাধ কর্মকান্ড ব্যাঘাত ঘটায় রাতের আধারে সিসি ক্যামেরা ভাঙচুর করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

 

সন্ত্রাসীদের এমন কর্মকান্ডে আতঙ্কিত হয়ে পড়ে স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা। এঘটনায় মঙ্গলবার (১৭ জানুয়ারী) ডাচ বাংলা  এজেন্ট ব্যাংকের পরিচালক সারোয়ার হোসেন বাদী হয়ে সন্ত্রাসী কাশেমকে প্রধান আসামী করে নারায়ণগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। 


অভিযোগ সূত্রে জানা গেছে, চর সৈয়দপুর এলাকার হাজী শামসুদ্দিন মিয়ার ছেলে সারোয়ার হোসেন ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিল। ব্যাংকের নিরাপত্তার লক্ষে ব্যাংকে এবং বাড়িতে সিসি ক্যামেরা লাগানো হয়।

 

সিসি ক্যামেরা লাগানোর কারনে চর সৈয়দপুর এলাকার দৌলত হোসেনের ছেলে কাশেম, ফয়সাল এবং পুরান সৈয়দপুর এলাকার রুস্তম আলীর ছেলে সাইফুল, জলিল মিয়ার ছেলে রানা আবুল হোসেনের ছেলে কবির হোসেন সারোয়ারকে নানা ভাবে হুমকি দিয়ে আসছি।

 

রাস্তায় কেন সিসি ক্যামেরা লাগিয়েছে তার জন্য সন্ত্রাসী কাশেম গংরা সারোয়ারকে হুমকি দেয়। উক্ত সন্ত্রাসীরা এলাকায় মাদক ব্যবসা করে এবং সন্ত্রাসী কর্মকান্ড চালায়। সিসি ক্যামেরা লাগানোর ফলে সন্ত্রাসীদের সমস্যা সৃষ্টি হয়। যার কারণে সন্ত্রাসী কাশেম গংরা সারোয়ারকে সিসি ক্যামেরা সড়িয়ে দিতে হুমকি দেয়। সিসি ক্যামেরা না সরালে অনে ধরনের ক্ষতি সাধন করার হুমকি দেয়। 


তার দুইদিন পর ১৬ জানুয়ারী রাতে কাশেম গংরা সংঘবদ্ধ হয়ে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এ বসানো সিসি ক্যামেরা ভাঙচুর করে নিয়ে যায় যা কিনা অন্য আরেক সিসি ক্যামেরায় দেখা যায়। এছাড়াও সন্ত্রাসী কাশেম গংরা সারোয়ারের বাড়িতে লাগানো সিসি ক্যামেরাও ভাঙচুর করে নিয়ে যায়।


নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এর সিসি ক্যামেরা ভাঙচুর করা হয়েছে। ঘটনার তদন্ত করে অপরাধীদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আর সারোয়ার হোসেন যাদের আসামি করা হয়েছে তাদের বিষয় খোঁজ খবর নিয়ে আইনের আওতায় আনা হবে।
 

সম্পর্কিত বিষয়: