নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

দৌলত মেম্বার হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি লূৎফর গ্রেপ্তার  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪০, ৪ মার্চ ২০২৩

দৌলত মেম্বার হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি লূৎফর গ্রেপ্তার  

সদর উপজেলার গোগনগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও জেলা কৃষক লীগের সহ-সভাপতি দৌলত হোসেন হত্যা মামলার চার্জশিটভুক্ত ১৫ নম্বর আসামি লূৎফর রহমান (৫৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শুক্রবার (৩রা মার্চ) দুপুর আনুমানিক আড়াইটায় গোপন সংবাদের ভিত্তিতে চর সৈয়দপুর নিজ বাড়ি থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত লূৎফর রহমান গোগনগর ইউনিয়নের চর সৈয়দপুরের মুল্লুক চাঁন সরদারের ছেলে।

 
এ বিষয়ে সদর মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাবেক ইউপি সদস্য দৌলত হোসেন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি লুৎফরকে গ্রেফতার করা হয়। হত্যা মামলায় তাকে আদালতে প্রেরণ করা হবে।


উল্লেখ্য, গত বছরের ২৬ জুন রাতে গোগনগর ইউপির সাবেক সদস্য দৌলত হোসেন মেম্বার ওষুধ কিনতে সিএনজি যোগে চরসৈয়দপুর এলাকায় যাবার পথে পূর্ব শত্রুতার জেরে তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। 


খবর পেয়ে স্বজনরা দৌলত মেম্বারকে উদ্ধার করে গুরুতর অবস্থায় মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে তার  শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পাঠান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দৌলত মেম্বারকে মৃত ঘোষণা করেন।

 

এই ঘটনায় দৌলত মেম্বারের স্ত্রী মমতাজ বেগম বাদী হয়ে সে বছরই ২৭ জুন নারায়ণগঞ্জ সদর মডেল থানায় গোগনগর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার রুবেল আহমেদ সহ ইমরান, রানা, হিমেল, শাওন, আমির সহ ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং ৩০,তারিখ ২৭/০৬/২২। 


মামলা দায়ের পর সেলিম নামে এক আসামীকে পুলিশ গ্রেফতার করতে পারলেও বাকি আসামীরা পলাতক ছিলেন এবং ২৭ জুলাই উচ্চ আদালত থেকে মামলার প্রধান আসামী সহ বাকী আসামীরা ৪ সপ্তাহের জন্য জামিন নেয়। 


পরবর্তীতে মামলার সুষ্ঠু তদন্ত জন্য আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি) নারায়ণগঞ্জকে হস্তান্তর করেন।